• ক্রিকেট, অন্যান্য
  • " />

     

    করোনার মাঝেই শ্রীলঙ্কা সফরের জন্য তৈরি ভারত

    জুলাইয়ের শেষের দিকে ৩ ওয়ানডে এবং এবং ৩ টি-টোয়েন্টির সিরিজের জন্য শ্রীলঙ্কা সফর করতে তৈরি ভারত। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের এই সংক্রান্ত এক চিঠির জবাব দিতে গিয়ে বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ অরুণ ধুমাল এই কথা জানিয়েছেন।

    তবে এই বিষয়গুলো এখন পুরোপুরি সরকারী সিদ্ধান্তের উপর নির্ভর করছে বলেও জানিয়েছেন অরুণ ধুমাল, “সরকারের ভ্রমণের অনুমতি দিলে এবং লকডাউন শিথিল করলেই কেবল এসব নিয়ে ভাবা যাবে। খেলোয়াড়দের স্বাস্থ্য নিরাপত্তা নিশ্চিত করা গেলে বিসিসিআই সফর করতে তৈরি।”

     


    তবে সংশ্লিষ্টদের মতে, বিসিসিআই মৌখিকভাবে সফর করতে রাজি হলেও বিভিন্ন কারণে এই সফর হওয়ার সম্ভাবনা বেশ কম। কারণ গত ২৫ মার্চ থেকে লকডাউনে আছে ভারত। খেলোয়াড়রাও ছড়িয়ে ছিটিয়ে আছেন দেশের বিভিন্ন প্রান্তে। এর ফলে নিয়মিত অনুশীলন করতে পারছেন না কেউই। আর ম্যাচ ফিটনেস এবং যথেষ্ট প্রস্তুতি ছাড়া বিদেশ সফর করার সম্ভবনা তাই নেই বললেই চলে। যদিও বিসিসিআই সম্প্রতি ‘আইসোলেশন ক্যাম্প’ তৈরি করে দ্রুতই খেলোয়াড়দের অনুশীলনের ব্যবস্থা করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

    বর্তমানে শ্রীলঙ্কা ক্রিকেটের কোনও ব্রডকাস্টিং পার্টনার নেই তাই ভারত সিরিজের মতো আকর্ষণীয় ইভেন্ট আয়োজনের মাধ্যমে সেই শুন্যতাটি পূরণ করতে চাচ্ছে তারা।