• ক্রিকেট, অন্যান্য
  • " />

     

    আইপিএল আয়োজনের গুজব উড়িয়ে দিল নিউজিল্যান্ড

    ভারত থেকে সরে যেতে পারে এবারের আইপিএল, করোনা মহামারী শুরুর পর থেকেই এমন জল্পনা-কল্পনা শোনা যাচ্ছে। সংযুক্ত আরব আমিরাত ও শ্রীলংকা আইপিএল নিজেদের দেশে আয়োজন করতে বিসিসিআইয়ের কাছে আগ্রহও প্রকাশ করেছে। যদিও বিসিসিআই এই বিষয়ে বরাবরই সিদ্ধান্তহীনতার কথা জানিয়েছে। এবার নিউজিল্যান্ডও আইপিএল আয়োজনে দেখিয়েছে বলে খবর বেরিয়েছে। তবে নিউজিল্যান্ড ক্রিকেট খবরটিকে নিছক গুজব বলে উড়িয়ে দিয়েছে।

    আইপিএল আয়োজনের চেয়ে নিউজিল্যান্ড বরং এফটিপি ঠিক রাখার দিকেই বেশি মনোযোগী বলে জানিয়েছেন কিউই ক্রিকেটের মুখপাত্র রিচার্ড ব্রুক, “এটা অসত্য গুজব। আইপিএল আয়োজন করার মতো অবস্থায় নেই নিউজিল্যান্ড। মূলত শিডিউলের কারণেই এটা সম্ভব হবে না, কারণ আইপিএলের সময় এবং নিউজিল্যান্ডের এফটিপি সূচির সময় প্রায় একই সময়ে।”

    মূলত বিসিসিআইয়ের এক কর্মকর্তার কাছ থেকেই প্রথম নিউজিল্যান্ডের আগ্রহের কথা জানা গিয়েছিল। আগামী সেপ্টেম্বর থেকে নভেম্বরের মাঝে বিসিসিআই আইপিএল আয়োজন করতে চায়। তবে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা আবারও বেড়ে যাওয়ায় আইপিএলের দিনক্ষণ নির্ধারণ নিয়ে আবারও ভাবতে হতে বিসিসিআইকে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন