• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    ফ্রান্সে গুলিবিদ্ধ হয়ে মারা গেলেন সার্জ অরিয়েরের ভাই

    গুলি করে হত্যা করা হয়েছে টটেনহাম রাইট ব্যাক সার্জ অরিয়েরের ছোট ভাই ক্রিস্টোফার অরিয়েরকে। ফ্রান্সের তুলুসে একটি নাইট ক্লাবের বাইরে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায় তাকে। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা যন ক্রিস্টোফার।

    নর্থ লন্ডন ডার্বিতে কাল মাঠে ছিলে অরিয়ের। এর পর রাতেই হয়েছে ঘটনা। তুলুসের একটা নাইট ক্লাব থেকে গভীর রাতে গোলাগুলির আওয়াজ আসে। এরপর বাইরে মুমূর্ষু অবস্থায় পাওয়া যায় ক্রিস্টোফারকে। অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে পরে মারা যান ২৬ বছর বয়সী ক্রিস্টোফার। কেন এই ঘটনা ঘটেছে সেটি জানা যায়নি, পুলিশ এখন পর্যন্ত আততায়ীকে গ্রেপ্তারও করতে পারেনি।

     বড় ভাই সার্জের মতো ক্রিস্টোফারও ফুটবলার ছিলেন। খেলতেন ফ্রান্সের পঞ্চম বিভাগের একটি ক্লাব রোদেও তুলুসে। তার আগে ফ্রান্স ও বেলজিয়ামের কিছু ক্লাবে খেলেছিলেন। বড় ভাই সার্জ অরিয়ের টটেনহামের পাশাপাশি আইভরি কোস্ট জাতীয় দলের অধিনায়কও। সার্জের ক্লাব টটেনহাম এই ঘটনায় গভীর শোক জানিয়েছে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন