• ক্রিকেট, অন্যান্য
  • " />
    X
    GO11IPL2020

     

    সেপ্টেম্বর থেকে বিকেএসপিতে অনুশীলন শুরু করবেন সাকিব

    আগামী ২৯ অক্টোবর শেষ হচ্ছে সাকিব আল হাসানের নিষেধাজ্ঞার মেয়াদ। আর তাই ধীরে ধীরে আবারও ক্রিকেটে ফেরার প্রস্তুতি নেওয়া শুরু করছেন। আসছে সেপ্টেম্বর থেকে সাভারের বিকেএসপিতে সাকিব অনুশীলন শুরু করবেন বলে জানিয়েছেন তার মেন্টর নাজমুল আবেদিন ফাহিম। বর্তমানে পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিব, এই মাসের শেষের দিকে বাংলাদেশে ফিরবেন তিনি।


    ক্রিকেট জুয়াড়িদের অনৈতিক প্রস্তাব গোপন করে দুই বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন সাকিব। ঘটনা স্বীকার করে নেওয়ায় পরবর্তীতে নিষেধাজ্ঞার মেয়াদ এক বছরে নেমে আসে। আর অক্টোবরে নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হলে সম্ভাব্য শ্রীলঙ্কা সফর দিয়ে আবারও ক্রিকেটে ফিরতে পারেন তিনি।

    সেপ্টেম্বর থেকে সাকিব অনুশীলন শুরু করবেন বলে জানিয়ে ফাহিম বলেন, “সাকিব আগামী মাসে বিকেএসপিতে আসবে, এখানে সে অনুশীলনের জন্য কোচ এবং ট্রেইনারদের পাবে। বিকেএসপিতে সব কোচরা ক্যাম্পাসের ভেতরে অবস্থান করায় আমাদের এখানে সবকিছু স্বাভাবিকভাবে চলছে, তাই আমরা তার সাথে কাজ করতে পারব। সাকিব এখানে প্রয়োজনীয় সবকিছুই হাতে নাগালে পাবে।”

    সাকিবের ক্যারিয়ারে বিকেএসপির দুই ক্রিকেট কোচ ফাহিম এবং মোহাম্মদ সালাউদ্দিনের ব্যাপক অবদান রয়েছে। ক্রিকেট নিয়ে কোনও সমস্যা পড়লেই এই দুই কোচের দ্বারস্থ হন তিনি।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন