• সিরি আ
  • " />

     

    জুভেন্টাসের বর্ষসেরা রোনালদো

    জুভেন্টাসের মৌসুমের মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ারের পুরস্কার দেওয়া হয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোকে। এই মৌসুমে জুভেন্টাস শুধুমাত্র সিরি আ জিতলেও রোনালদো ছিলেন উজ্জ্বল। জুভেন্টাসে যোগ দেওয়ার পর টানা দ্বিতীয়বারের মতো ক্লাবের বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জিতলেন রোনালদো।


    সব প্রতিযোগিতায় মোট ৩৭ গোল করে ক্লাবের ইতিহাসে এক মৌসুমে সর্বোচ্চ গোলের রেকর্ড গড়েছেন এবার রোনালদো। এর ভেতর লিগে ৩৪ ম্যাচে রোনালদোর গোল ছিল ৩১টি। জুভেন্টাসের হয়ে এক মৌসুমে সিরি আতেও সর্বোচ্চ গোলের রেকর্ড এটি। তবে চিরো ইমমোবিলের পেছনে থেকে সিরি আর দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা হয়ে মৌসুম শেষ করতে হয়েছে জুভেন্টাসকে। চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ডে লিঁওর  জুভেন্টাস হারলেও জোড়া গোল করে রোনালদো নিজের কাজটা সেরে রেখেছিলেন ঠিকঠাক। 

    এর আগে সিরি আর বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়েছিল পাউলো দিবালা। তবে জুভেন্টাস তাদের সেরা খেলোয়াড় হিসেবে বেছে নিয়েছে ৩৫ বছর বয়সী পর্তুগিজকেই।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন