• বুন্দেসলিগা
  • " />

     

    চুক্তির সব টাকা দাতব্য কাজে ব্যয় করবেন শালকের নতুন ফরোয়ার্ড

    এক বছরের চুক্তিতে শালকেতে খেলতে এসেছেন বুন্দেসলিগার কিংবদন্তি স্ট্রাইকার ভেদাদ ইবিসেভিচ। এই সময়ে ক্লাব থেকে যা অর্থ আয় করবেন তার সবাই দাতব্য কাজে খরচ করবেন বলে জানিয়েছেন তিনি। শুধু বোনাস হিসেবে যা পাবেন তা নিজে গ্রহণ করবেন।

    শালকের নতুন সাইনিং বসনিয়ান ফরোয়ার্ড ইবিসেভিচ দীর্ঘ সময় ধরে বুন্দেসলিগায় খেলছেন। শালকের আগে হার্থা বার্লিন, হফেনহাইম এবং স্টুটগার্টে খেলেছেন তিনি। বুন্দেসলিগায় ৩৪০ ম্যাচ খেলে ১২৭ গোল করেছেন তিনি।


    জার্মান ক্লাব শালকে অর্থনৈতিকভাবে সমস্যার মাঝে রয়েছে। তাই খবর বেরিয়েছিল মাত্র ১ লাখ ইউরোতে এক বছর ক্লাবটিতে খেলতে রাজি হয়েছেন ইবিসেভিচ। তবে শালকের ওয়েবসাইটের সঙ্গে সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, “যে সংখ্যাটার কথা বলা হচ্ছে সেটা ভুল। আমি আমার এজেন্টের সঙ্গে কথা বলে ভালো কিছু করতে চেয়েছি। আমি জানি শালকে আর্থিকভাবে দুরবস্থার মাঝে রয়েছে, তবে আমার জন্য কোনো সমস্যা হিসেবে দেখা দেয়নি। কারণ আমি এখানে অর্থ আয় করতে আসিনি, বুন্দেসলিগায় খেলতে এসেছি। তাই আমরা একমত হয়েছি যে, আমি মৌলিক বেতন নেব না, শুধু ইনস্যুরেন্স কাভার করা হবে, আর বাকি টাকা দাতব্য কাজে খরচ করা হবে। আর আমি শুধু বোনাসের জন্য খেলব।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন