• নেশনস কাপ
  • " />

     

    করোনা ভাইরাসের জন্য ৪১ জনকে ডাকলেন ইতালি কোচ মানচিনি

    করোনা ভাইরাসের জন্য ৪১ জনকে ডাকলেন ইতালি কোচ মানচিনি    

    আন্তর্জাতিক বিরতিতে একটি প্রীতি ম্যাচসহ মোট তিনটি ম্যাচ খেলবে ইতালি। সেজন্য সবশুদ্ধ ৪১ জন ফুটবলারের নাম ঘোষণা করেছেন ইতালি কোচ রবার্তো মানচিনি। এর মধ্যে রেখেছেন করোনাক্রান্ত চিরো ইম্মোবিলেকেও। 

    ইতালিতে করোনা-পরিস্থিতি আবারও জটিল আকার ধারণ করছে। প্রতিদিনই নতুন নতুন ফুটবলার করোনায় আক্রান্ত হচ্ছেন। এর মধ্যেই লাৎসিও কাল ইম্মোবিলেলেসহ তিন জনকে ছাড়াই নেমেছিল মাঠে। শীর্ষ দলগুলোর মধ্যে ইন্টার মিলান, রোমা, ফিওরেন্টিনা, লাৎসিও, জেনোয়া, সাসসুওলোর একাধিক ফুটবলার রয়েছেন। তারা সবাই সেলফ আইসোলেশনে আছেন এই মুহূর্তে। সব মিলে মানচিনি তাই ঘোষণা করেছেন ৪১ জনের বিশাল দল।

    দুই দিন আগে ইতালি কোচ মানচিনি নিজেই কোভিড-১৯ পজিটিভ হয়েছিলেন। আপাতত সেলফ আইসোলেশনে আছেন, এর মধ্যে শুরু হয়ে গেছে আন্তর্জাতিক বিরতিও। বুধবার এস্তোনিয়ার সঙ্গে খেলার পর ১৫ ও ১৮ নভেম্বর নেশনস লিগের দুইটি ম্যাচ খেলবে পোল্যান্ড ও বসনিয়ার বিপক্ষে। ইউয়েফা থেকে ছাড়পত্র পাওয়ার আগে অবশ্য দলের সঙ্গে যোগ দিতে পারবেন না মানচিনি। 

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন