• ক্রিকেট, অন্যান্য
  • " />
    X
    GO11IPL2020

     

    করোনাভাইরাসে আক্রান্ত আরও একজন দক্ষিণ আফ্রিকা ক্রিকেটার

    করোনাভাইরাস কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন ইংল্যান্ড সিরিজের স্কোয়াডে থাকা আরও একজন দক্ষিণ আফ্রিকা ক্রিকেটার। এ নিয়ে দুজন কোভিড-১৯ পজিটিভ হলেন, আইসোলেশনে যাওয়া ক্রিকেটারের সংখ্যা হলো চার। এর আগে একজন পজিটিভ ও সঙ্গে আরও দুজনকে পাঠানো হয়েছিল আইসোলেশনে। ফলে, বাতিল করা হয়েছে সিরিজের আগে দক্ষিণ আফ্রিকার অনুশীলন ম্যাচ। 

    পরের শুক্রবার, ২৭ নভেম্বর কেপটাউনে প্রথম টি-টোয়েন্টি দিয়ে শুরু হওয়ার কথা দুই দলের সীমিত ওভারের সিরিজ। দক্ষিণ আফ্রিকা পৌঁছানোর পর অনুশীলন করছে ইংল্যান্ড, যাদের সবারই টেস্টে ফল এসেছে নেগেটিভ। শনিবার তাদের আন্তঃস্কোয়াড অনুশীলন ম্যাচও হবে বলে নিশ্চিত করা হয়েছে। 

    প্রথম কোভিড-১৯ পজিটিভ কেস আসার পর তার সংস্পর্শে থাকা আরও দুজনকে আইসোলেশনে পাঠানো হয়েছিল। তবে বৃহস্পতিবার দ্বিতীয়দফা টেস্টে পজিটিভ আসা ক্রিকেটারের সংস্পর্শে স্কোয়াডের বাকিরা আসেননি, জানানো হয়েছে এমন। কোন কোন ক্রিকেটার আক্রান্ত হলেন, সেটি জানানো না হলেও এ সম্পর্কে বিস্তারিত ইংল্যান্ডকে জানানো হয়েছে, এক বিবৃতিতে জানিয়েছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা। 

    “টিম ম্যানেজমেন্ট ও ক্রিকেট দক্ষিণ আফ্রিকা ইসিবির সম্পর্কে সর্বক্ষণ যোগাযোগ রাখছে, যাতে করে স্বচ্ছতা এবং সামনে এগুনোর জন্য দায়িত্বশীল পদক্ষেপ নিশ্চিত করা যায়”, বিবৃতিতে বলেছে দক্ষিণ আফ্রিকা। 

    সিরিজ শুরুর আগে পরের সপ্তাহে আবারও টেস্ট করানো হবে। এ সফরে তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলবে ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা। কোভিড-১৯ মহামারির পর এটি হবে দক্ষিণ আফ্রিকার মাটিতে প্রথম সিরিজ, তাদের প্রথম আন্তর্জাতিক ক্রিকেটও। 
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন