• Other
  • " />

     

    প্রথম বাংলাদেশী হিসেবে ফিফকোর সহ সভাপতি ইমরানুর

    প্রথম বাংলাদেশী হিসেবে ফিফকোর সহ সভাপতি ইমরানুর    

    প্রথম বাংলাদেশি হিসেবে ইন্টারন্যাশনাল ফেডারেশন অফ করপোরেট ফুটবল-ফিফকো এর সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন বিজিএমইএ-এর পরিচালক ইমরানুর রহমান।

    ফিফকো হল সারা বিশ্বের করপোরেট ফুটবলের পরিচালনা পর্ষদ। যার সদর দপ্তর কানাডায়। সারা বিশ্বের ৬৫টি দেশের ১ লাখ ৫০ হাজার কোম্পানির ২৫ লাখ খেলোয়াড়ের সমন্বয়ে গঠিত হয়েছে ফিফকো। সংস্থাটি ওয়ার্ল্ড করপোরেট চ্যাম্পিয়নন্স কাপও আয়োজন করে থাকে।

    এমন একটি সংগঠনের সহ-সভাপতি হতে পেরে দারুণ উচ্ছ্বসিত ইমরানুর রহমান। কর্পোরেট ফুটবলের ইতিহাসে সবচেয়ে সফল ফুটবলারও তিনি। ২০০  ম্যাচে তার গোলসংখ্যা ৩৮০টি। লায়লা গ্রুপের অধীনে‘বানদো’ফুটবল দলের অধিনায়কত্ব করেন এই ফরোয়ার্ড। এছাড়া তিনি করপোরেট ফুটবলের একজন সফল সংগঠক।

    ইমরানুর রহমান নিজের প্রতিক্রিয়ায় বলেছেন, ‘আমি বানদো ফুটবল দলের সকল খেলোয়াড় ও সমর্থকদের কৃতজ্ঞতা জানাই, যারা আমার বড় স্বপ্ন দেখার পেছনে উৎসাহ জুগিয়েছেন। ধন্যবাদ জানাই ফিফকো এর প্রেসিডেন্ট আলবার্ট জিবলিকে; যিনি এই সম্মানজনক প্রাপ্তিতে আমার ওপর বিশ্বাস রেখেছেন। আমার বিশ্বাস আমি বাংলাদেশের ফুটবলের উন্নয়নে অবদান রাখতে পারবো।’

    ইমরানুর রহমান আরও বলেন, ‘আমি আমার বাবা সিদ্দিকুর রহমানের কাছে ঋনী, যিনি সবসময় ফুটবলের প্রতি আমার ভালবাসা ও আবেগকে সমর্থন দিয়েছেন এবংআমার মা, যাঁর দোয়ায় আমার সমস্ত সাফল্য অর্জিত হয়েছে।