• " />

     

    সাসেক্সের দলে নেই মুস্তাফিজ

    খবরটা পাওয়া গিয়েছিল সকালেই। সাসেক্সের হয়ে অনুশীলন করার সময়েই কাঁধে সেই পুরনো চোট ফিরে এসেছিল মুস্তাফিজুর রহমানের। তখনই বোঝা যাচ্ছিল, রয়্যাল লন্ডন কাপে গ্লস্টারশায়ারের সঙ্গে ম্যাচে না খেলার সম্ভাবনাই বেশি বাংলাদেশের পেসারের। দল ঘোষণার পর সেটিই নিশ্চিত হয়েছে, আজ সাসেক্সের দলে নেই মুস্তাফিজ।

     

    কাঁধের চোট বেশ কিছু দিন থেকেই ভোগাচ্ছিল বাংলাদেশের তরুণ পেসারকে। আইপিএল থেকে ফিরে লম্বা একটা পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে দিয়ে যেতে হয়েছিল। সাসেক্সে আরও আগে যাওয়ার কথা থাকলেও চোটের জন্য পিছিয়ে দিয়েছিলেন। কিন্তু দুই ম্যাচ খেলেই আবার পড়তে হলো চোটের কবলে। আজকের ম্যাচটি সহ আরও অন্তত চারটি ম্যাচে খেলার কথা ছিল তাঁর। কিন্তু এখন বাকিগুলো ম্যাচগুলো নিয়েও সংশয়। এমআরআই পরীক্ষার পড়েই বোঝা যাবে, মুস্তাফিজের চোট কতটা গুরুতর।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন