• " />

     

    অভিষেকেই কান হারালেন মেনেজ

     অভিষেকে কত কিছুই না হয়। কেউ করেন আত্মঘাতী গোল,কেউ লাল কার্ড দেখে মাঠ ছাড়েন,কেউ গোল করে স্মরণীয় করে রাখেন মুহূর্তটাকে।কিন্তু জেরেমি মেনেজের অভিষেকটা হয়ে উঠলো এক দুঃস্বপ্ন। প্রতিপক্ষের মিডফিল্ডার দিদিয়ের ডংয়ের বুটের স্পাইকের আঘাতে কানের বেশ খানিকটা অংশ হারিয়েছেন তিনি।

    মাত্র দুই দিন আগেই এসি মিলান থেকে ফ্রান্সের লিগ ওয়ানের ক্লাব বোর্দোতে নাম লিখিয়েছেন জেরেমি মেনেজ। বুধবার লরিয়ের বিপক্ষেই নতুন দলের হয়ে প্রথম ম্যাচ ছিল এই ফরাসি ফরোয়ার্ডের।

     

    ম্যাচের মাত্র পনেরো মিনিটের মাথায় ২৯ বছর বয়সী মেনেজ মাটিতে পড়ে যান। ট্যাকল করতে আসা  ডং নিজের ভারসাম্য ধরে রাখতে পারেননি। তখন মেনেজের ডান কানের উপর পা তুলে দেন তিনি। ফলে বুটের নিচে থাকা ধারাল স্পাইক ছিঁড়ে নেয় ডান কানের বেশ খানিকটা। সাথে সাথেই রক্তাক্ত অবস্থায় মাঠ ছাড়তে হয় তাঁকে।

    বোর্দো  তাদের এক আনুষ্ঠানিক বিবৃতিতে জানিয়েছে, সাবেক এই প্যারিস সেইন্ট জার্মেইন ফরোয়ার্ডের জরুরী ভিত্তিতে অস্ত্রোপচারের প্রয়োজন। ডংও এমন অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনার জন্য মেনেজ এবং  বোর্দোর কাছে ক্ষমা চেয়েছেন। ম্যাচটি ৩-১ গোলে জিতেছে  বোর্দো।

     

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন