• ফুটবল

ওয়েনের রসিকতায় রোনালদোর 'গোসসা'

পোস্টটি ২৭৫৬ বার পঠিত হয়েছে

মন্তব্যটা রসিকতার ছলেই যে করেছিলেন রিয়াল মাদ্রিদের সাবেক ফুটবলার মাইকেল ওয়েন তা তো আর বলার অপেক্ষা রাখে না। তবে ‘দ্য ফেনোমেনন’ খ্যাত ব্রাজিলের বিশ্বকাপজয়ী তারকা ফুটবলার রোনালদো যে ব্যাপারটা মোটেও রসিকতা হিসেবে নেন নি সেটাই স্পষ্ট করেই বলে দিলেন। তাঁর শারীরিক স্থুলতা নিয়ে ওয়েনের করা কৌতুকে তিনি রীতিমতো ‘স্তম্ভিত’ বলে মন্তব্য করেছেন রোনালদো।

 

ক্রিস্টিয়ানো রোনালদোর ৪র্থ ব্যালন ডি অর প্রাপ্তি উদযাপন করতে স্যান্টিয়াগো বার্নাব্যুতে জড়ো হয়েছিলেন রিয়াল মাদ্রিদের সাবেক তারকারা। সেখানেই ব্রাজিলের রোনালদোর পাশে দাঁড়িয়ে তোলা একটি ছবি টুইটারে প্রকাশ করে ওয়েন ক্যাপশনে লিখেন, “আমি ভেবেছিলাম আমি বুঝি মুটিয়ে যাচ্ছি। কিন্তু পুরোনো সতীর্থ রোনালদোকে দেখে আমার ভুল ভেঙেছে।”

 

 

তবে রোনালদো ব্যাপারটা নির্ভেজাল রসিকতা হিসেবে নেন নি, “আমার ওজনের এতো গুরুত্ব দেখে আমি বাকরুদ্ধ। সত্যি বলতে এটা কেন এত গুরুত্ব বহন করে আমি জানি না।”

 

এই দু’জনেরই আরেক সাবেক সতীর্থ, ব্রাজিলের সাবেক তারকা ফুটবলার রবার্তো কার্লোসও দাঁড়াচ্ছেন রোনালদোর পাশেই, “এই ধরণের কৌতুক আমারও পছন্দ নয়। রোনালদো আমার খুব ভালো একজন বন্ধু। এসব ব্যাপারে আসলে আমাদের আরও সতর্ক হয়ে কথা বলা উচিত। তাঁর শরীরের আকৃতি কেমন সেটা বড় বিষয় নয়, বরং বড় ব্যাপার হচ্ছে তাঁর বিশাল একটা হৃদয় আছে।”