• ভারত-বাংলাদেশ সিরিজ
  • " />

     

    ইংল্যান্ডের সঙ্গে বাংলাদেশের জয়টা ভোলেননি পূজারা

    ইংল্যান্ডের সঙ্গে বাংলাদেশের জয়টা ভোলেননি পূজারা    

    র‍্যাঙ্কিংয়ে দুই দলের ব্যবধান দুস্তর। ভারত যেখানে টেস্টের এক নম্বর দল, বাংলাদেশ সেখানে পড়ে আছে নয়ে। তবে চেতেশ্বর পূজারা বলছেন, বাংলাদেশকে মোটেই হালকাভাবে নিচ্ছে না ভারত। বরং উপমহাদেশে বাংলাদেশের পারফরম্যান্সও ভালো, সেটিও মনে করিয়ে দিয়েছেন।

    দুই দিন পরেই হায়দরাবাদে একমাত্র টেস্টে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। নিজেদের মাঠে গত বছর কোনো টেস্ট হারেনি ভারত। কোহলিদের যে ফর্ম, তাতে  বাংলাদেশের পক্ষে বাজি ধরার লোকও খুব বেশি পাওয়া যাবে না। তবে পূজারা মনে করিয়ে দিচ্ছেন, এই কন্ডিশন বাংলাদেশের খুব বেশি অপরিচিত নয়, “আমার মনে হয় ভালো একটা লড়াই-ই হবে। বাংলাদেশে গিয়ে আমরা যে খুব অন্যরকম কন্ডিশন পাই, তা কিন্তু না। এখানেও ওদের খুব বেশি সমস্যা হওয়ার কথা নয়। যারা ভালো ক্রিকেট খেলবে তাদেরই জেতার সম্ভাবনা আছে।”

    ইংল্যান্ডের সঙ্গে বাংলাদেশের সিরিজের কথাও মনে আছে পূজারার, “উপমহাদেশেও ওরা ভালো করছে। এই দলটাই তো কিছুদিন আগে ইংল্যান্ডকে হারাল। ওদের হালকাভাবে নেওয়ার কোনো প্রশ্নই ওঠে না। তবে গত বছরটা আমাদেরও খুব ভালো গেছে। নিজেদের কাজটা ঠিকঠাক করতে পারাটাই আমাদের লক্ষ্য। গত বছর আমরা যেমন খেলেছি, ২০১৭ সালেও আমরা সেটা ধরে রাখতে চাই।”