• বাংলাদেশ বনাম শ্রীলংকা
  • " />

     

    আরও দুঃসংবাদ পেল শ্রীলংকা

    আরও দুঃসংবাদ পেল শ্রীলংকা    

    নিষেধাজ্ঞার জন্য প্রথম ওয়ানডে খেলতে পারেন নি। তবে এবার চোটের কারণে বাংলাদেশের বিপক্ষে শেষ দুটি ওয়ানডেও খেলা হচ্ছে না শ্রীলংকার উইকেটকিপার ব্যাটসম্যান নিরোসান ডিকওয়ালার। এমনকি টি-টোয়েন্টি সিরিজের দলেও তাঁর থাকার সম্ভাবনা এখন সামান্যই। সীমিত ওভারের ক্রিকেটে দারুণ ছন্দে থাকা এই ব্যাটসম্যানকে না পাওয়াটা ধুঁকতে থাকা শ্রীলংকা দলের দুশ্চিন্তার পাল্লাটা আরও ভারি করল।

     

    রবিবার অনুশীলন চলাকালে বাঁ হাতে চোট পান ডিকওয়ালা। প্রাথমিকভাবে সেটা গুরুতর কিছু নয় বলে মনে করা হলেও আজকেও অনুশীলনে ব্যাট ধরতে গিয়ে ব্যাথা অনুভব করেন তিনি। এরপর এক্সরে পরীক্ষায় তাঁর বাঁ হাতে চিড় ধরা পড়ে। শ্রীলংকা দলের ম্যানেজার অশোকা গুরুসিনহে জানিয়েছেন পুরোপুরি সুস্থ হতে অন্তত দুই সপ্তাহ প্রয়োজন ২৩ বছর বয়সী এই উইকেটকিপার ব্যাটসম্যানের। সে হিসেবে বাংলাদেশের বিপক্ষে ২ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও তাঁর না থাকার সম্ভাবনা প্রবল।

     

    এদিকে ডিকওয়ালার বদলি হিসেবে শেষ দুই ওয়ানডের জন্য স্কোয়াডে অবশ্য কোন ব্যাটসম্যান নয়, অফস্পিনার দিলরুয়ান পেরেরাকে অন্তর্ভুক্ত করেছে স্বাগতিকরা। বোলিংয়ে শক্তি বাড়াতে ডাকা হয়েছে দুই পেসার নুয়ান কুলাসেকারা আর নুয়ান প্রদীপকেও।