• বাংলাদেশ বনাম শ্রীলংকা
  • " />

     

    টি-টোয়েন্টি থেকে অবসর নিলেন মাশরাফি

    টি-টোয়েন্টি থেকে অবসর নিলেন মাশরাফি    

    গুঞ্জনটা ভেসে বেড়াচ্ছিল বাতাসে, টি-টোয়েন্টির প্রথম ম্যাচের আগে দলে নাও থাকতে পারেন মাশরাফি বিন মুর্তজা। প্রথম ম্যাচের আগে মাশরাফি নিজেই নিশ্চিত করেছেন, টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছেন। নিজের ফেসবুক পেজেই সেটি নিশ্চিত করেছেন। এই সিরিজে অবশ্য টস করতে নামবেন, এর পর বাংলাদেশের হয়ে টি-টোয়েন্টিতে আর দেখা যাবে না মাশরাফিকে।  

     

    বাংলাদেশ টিম কে টি-টোয়েন্টি ইন্টারন্যাশনাল এ ১০ বছরের বেশি সময় ধরে প্রতিনিধিত্ব করা আমার জন্য অনেক গর্বের। আমি বিশ্বাস করি বর্তমান দলটি একটি ভাল দল এবং দলে কিছু উদীয়মান খেলোয়াড় আছে। আমার উপর আস্থা রাখার জন্য এবং আমাকে এত চমৎকার দলের নেতৃত্ব প্রদানের সুযোগ দেয়ার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের প্রতি আমি আন্তরিক ভাবে কৃতজ্ঞ। আমি আমার সকল ভক্ত, পরিবার এবং বন্ধুদের প্রতি অত্যন্ত কৃতজ্ঞ আমাকে সবসময় সমর্থন করার জন্য। এই সুদীর্ঘ ক্যারিয়ারে উত্থান এবং পতন ছিল। আমি সবসময় চেষ্টা করেছি আমার ফ্যানদের কে খুশি করার। আমি আমার প্রত্যেক ফ্যান এর কাছে তাদের কে প্রতি ম্যাচে খুশি করতে না পারার জন্য ক্ষমা চাইছি। এই মুহূর্তে দল হিসেবে আমরা ভাল খেলছি। আমি নিশ্চিত বাংলাদেশ সামনের দিনগুলো তেও ভাল ক্রিকেট খেলবে। 
    আমি মনে করি টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসর নেয়ার জন্য এটাই আমার উপযুক্ত সময় যাতে অনেক তরুণ উদীয়মান ক্রিকেটার তাদের প্রতিভা তুলে ধরতে পারে এবং বিসিবি তাদেরকে সঠিক দিকনির্দেশনা দিতে পারে। আমি বাংলাদেশ এর টি-টোয়েন্টি টিম এর নতুন অধিনায়ক কে আগাম অভিনন্দন জানাই এবং আমি নিশ্চিত বাংলাদেশ ক্রিকেটের সেরা সময় সামনে আসবে। 
    শীঘ্রই আবার দেখা হবে। সকলের জন্য আমার আন্তরিক ভালবাসা।

    ফেসবুক লিঙ্ক