• আইপিএল
  • " />

     

    'বোর্ডের আপত্তি থাকলেও আইপিএলে খেলবেন অস্ট্রেলিয়ানরা'

    'বোর্ডের আপত্তি থাকলেও আইপিএলে খেলবেন অস্ট্রেলিয়ানরা'    

    ক্রিকেট অস্ট্রেলিয়ার সাথে দলের ক্রিকেটারদের সম্পর্কের টানাপোড়ন চলছে বেশ কয়েকদিন ধরেই। গতকাল জানা গেছে, নতুন বেতন কাঠামোতে রাজি না হলে স্মিথদের সাথে চুক্তি বাতিল করা হবে। এছাড়াও দীর্ঘমেয়াদি চুক্তির প্রস্তাব দিয়ে অজি ক্রিকেটারদের আইপিএল থেকে দূরে সরিয়ে রাখার কথাও বলা হয়েছে।সাবেক অস্ট্রেলিয়ান অধিনায়ক মাইকেল ক্লার্ক অবশ্য মনে করেন,  স্মিথ- ওয়ার্নাররা আইপিএল খেলা বন্ধ করবেন না।

     

    ক্লার্ক বলছেন, আইপিএলে খেলতে এসে দারুণ উপভোগই করেন অজি ক্রিকেটাররা, “এরকম একজন অস্ট্রেলিয়ান ক্রিকেটারও খুঁজে পাওয়া যাবে না যিনি আইপিএলে খেলতে এসে উপভোগ করেনি। আমার মনে হয় না বোর্ডের সাথে এসব চুক্তির ব্যাপারে বেশি আলোচনা করা উচিত। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি সামনের দিনগুলোতেও অজি ক্রিকেটাররা এখানে খেলতে আসবে।”

     

    নিজের ক্যারিয়ারে আইপিএলের মাত্র এক মৌসুমে অংশ নিয়েছেন ক্লার্ক। তবে বোর্ডকে সবসময় এই ব্যাপারে পাশে পেয়েছেন বলেই জানান, “আমি ক্রিকেট অস্ট্রেলিয়া কিংবা ক্রিকেটারদের সাথে ওই ব্যাপারে কথা বলিনি। তবে এটুক বলতে পারি, বোর্ড সবসময়ই আমার পাশে ছিল। দুঃখজনকভাবে ইনজুরির কারণে খুব একটা খেলতে পারিনি আইপিএলে। এক মৌসুম খেলেছি, অনেক আনন্দের স্মৃতি আছে। এখন ধারাভাষ্যকার হিসেবে ফিরে এসেও দারুণ লাগছে।”