• " />
    X
    GO11IPL2020

     

    স্মিথ-ওয়ার্নারদের 'ধর্মঘট' দেখতে চান না হিলি

    বোর্ডের সাথে অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের টানাপোড়ন চলছে বেশ কয়েকদিন ধরেই। ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী জেমস সাদারল্যান্ড বলেছিলেন, ৩০ জুনের মধ্যে নতুন চুক্তিতে সই না করলে চাকরি হারাতে পারেন স্মিথরা। গতকাল অজি ওপেনার ডেভিড ওয়ার্নার জানিয়েছেন, আসন্ন অ্যাশেজে তাদের কেউ নাও খেলতে পারে! এবার সাবেক অস্ট্রেলিয়ান উইকেটকিপার ইয়ান হিলি বলছেন, স্মিথ- ওয়ার্নারদের এরকম ‘ধর্মঘট’ ডাকা উচিত হবে না ।

    হিলি মনে করেন, ধর্মঘট ডেকে এই সমস্যার সমাধান হবে না, “ আমি মনে করি এটা কোনো সমাধান না। এমনিতেই এই খেলায় অনেক টাকা। আমি তো এরকম ছোটোখাটো ব্যাপারে ধর্মঘটের ব্যাপারে ভাবতেও পারি না! এটা ক্রিকেটারদেরও বুঝতে হবে। আশা করি তাঁরা এরকম কিছু করবে না।”

    দুই পক্ষই নিজেদের অবস্থানটা ঠিকভাবে তুলে ধরতে পারছে না বলেই হিলির ধারণা, “বোর্ড এবং ক্রিকেটার, দুই পক্ষের কেউই নিজেদের ব্যাপারটা অন্য পক্ষকে বোঝাতে পারছে না। বিশেষ করে ক্রিকেট অস্ট্রেলিয়া এখনো তাঁদের যুক্তি পরিষ্কার করেনি। ক্রিকেটারদের সাথে দ্বন্দ্বে না জড়িয়েই তাঁদের নতুন কাঠামোর কথা ভাবা উচিত।”  

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন