• উইম্বলডন ২০১৭
  • " />
    X
    GO11IPL2020

     

    বলবয়কে ধাক্কা দিয়ে জরিমানা

    উইম্বলডনের দ্বিতীয় রাউন্ডের ম্যাচ। জাপানের উচি সুগিতার বিপক্ষে পয়েন্ট জিতে দ্রুত গতিতে নিজের চেয়ারের দিকে আগাচ্ছিলেন ফ্রান্সের আদ্রিয়ান মানারিনো। তখনই সামনে এসে পড়েন একজন বলবয়, লেগে যায় ধাক্কা। ব্যাপারটি আম্পায়ারের নজর এড়ায়নি, সাথে সাথেই এক পয়েন্ট কেটে নেওয়া হয় মানারিনোর। এরপর ইচ্ছাকৃতভাবে ধাক্কা দেওয়ার অভিযোগে মানারিনোকে ৭ হাজার পাউন্ড জরিমানা করেছে উইম্বলডন কর্তৃপক্ষ।

     

    মানারিনো অবশ্য বলছেন, তিনি ইচ্ছা করে ধাক্কা দেননি, “আমার মনে হয় না সে ব্যথা পেয়েছে। এটা তো সামান্য একটা ব্যাপার। আসলে সেই তো আমার সাথে ধাক্কা লাগিয়েছে! আমি তো নিজের চেয়ারে বসতে যাচ্ছিলাম, সে আমার পথের মাঝে এসে দাঁড়ায়। আমি সরে যেতে নিলে তাঁর সাথে ধাক্কা লাগে।”

    বলবয়ের ব্যাপারে জরিমানা গুণতে হওয়ায় দারুণ চটেছেন মানারিনো, “কোর্টে কার গুরুত্ব বেশি? বলবয় না খেলোয়াড়ের? যদি বলবয়দের জন্য এরকম সিদ্ধান্ত নেওয়া হয়, তাহলে তারা শুধু বলবয়দের নিয়েই টুর্নামেন্ট আয়োজন করুক!”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন