• লা লিগা
  • " />

     

    নেইমার বার্সা ছাড়লে খুশি হবেন রামোস!

    তাঁর দলবদল প্রতিদিনই নতুন মোড় নিচ্ছে, মন্তব্যেরও যেন কোনো শেষ নেই এ নিয়ে। বার্সা সতীর্থরা বলছেন, নেইমার থেকে যাককিছুদিন আগে ক্যাসেমিরো বলেছেন, নেইমার তো মাদ্রিদেও আসতে পারেন। এবার মাদ্রিদ অধিনায়ক রামোস জানালেন, নেইমার বার্সা ছাড়লে তিনি খুশিই হবেন!

    মায়ামির ক্লাসিকো শেষে জার্সি বদল করেছেন রামোস-নেইমার। ড্রেসিংরুমে ফেরার পর মাদ্রিদ ফুটবলারদের সাথে প্রায় ১৫ মিনিট কথাও বলেছেন নেইমার। রামোস আশা করছেন, বার্সার জার্সি গায়ে হয়তো আর দেখা যাবে না তাঁকে, “তাঁর সাথে আমার ভালো একটা সম্পর্ক আছে। ম্যাচ শেষে দুজন জার্সি বদল করেছি। আশা করি এটাই বার্সার হয়ে তাঁর শেষ ম্যাচ!”

     

     

    রামোস মনে করেন, নেইমার বার্সা ছাড়লে মাদ্রিদেরই লাভ, “নেইমার দারুন একজন ফুটবলার। সে বার্সার হয়ে ম্যাচের মোড় ঘুরিয়ে দেয়। তাঁর ক্লাব ছাড়ার সিদ্ধান্ত আমাদের জন্য ভালো, কারণ এতে একটা সমস্যা তো দূর হবে! বড় ম্যাচে তাঁর অনুপস্থিতি অবশ্যই টের পাবে বার্সা।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন