• লা লিগা
  • " />

     

    নেইমারের মৃত্যু কামনা করল বার্সা ভক্তরা!

    বিদায়বেলায় ‘বিশ্বাসঘাতক’ উপাধি পেতে হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও কম তোপের মুখে পড়েননি। এবার সাবেক ক্লাব বার্সেলোনা ভক্তদের থেকে রীতিমত ‘অভিশাপ’ পেলেন নেইমার। শ্যাপোকোইন্সের বিপক্ষে প্রীতি ম্যাচের সময় নেইমারের মৃত্যু কামনা করে স্লোগান দিয়েছে কাতালান ভক্তরা!

     

    গাম্পার ট্রফির ম্যাচে শ্যাপোকোইন্সের মুখোমুখি হয়েছিল মেসিরা। ৫-০ তে ম্যাচে জয় পেলেও মূলত ওই বিমান দুর্ঘটনায় বেঁচে যাওয়া শ্যাপোকোইন্সের ৩ ফুটবলারের মাঠে ফেরাটাই ছিল আলোচনার কেন্দ্রবিন্দুতে। এসবের মাঝেই ন্যু ক্যাম্পের বেশ কয়েকজন দর্শক নেইমারের বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন। তাঁদের অনেকেই বলেন, ‘নেইমারের মৃত্যু কামনা করছি!’পুরো ম্যাচে বহুবার এসব কথা বলেছেন তারা।

     

     

     

    একদিন আগেই নেইমারকে নিয়ে কথা বলতে গিয়ে তোপের মুখে পড়েছিলেন বার্সা সভাপতি। তার মতে, নেইমার ক্লাবের জন্য ‘অতীত’। সে চলে যাওয়াতে ক্লাবের কোনো ক্ষতিই হয়নি।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন