• লা লিগা
  • " />

     

    আবারো বার্সার প্রস্তাব ফিরিয়ে দিল লিভারপুল

    নেইমারের বিদায়ের পর থেকেই কুতিনহোকে দলে ভেড়ানোর জন্য চেষ্টার কোনো কমতি নেই বার্সেলোনার। কুতিনহোও বার্সাতে আসার ইচ্ছা পোষণ করেছেন অনেক আগেই। তবে প্রথম দুবার বার্সার দেওয়া প্রস্তাব ফিরিয়ে দিয়ে পরিস্থিতি কিছুটা জটিল করে তুলেছে লিভারপুল। এবার তৃতীয়বারের মতো বার্সেলোনার দেওয়া প্রস্তাব ফিরিয়ে দিল ইংলিশ ক্লাবটি।

    প্রথম দুই দফায় কুতিনহোকে পাওয়ার জন্য ৭৮ ও ৯৮ মিলিয়নের প্রস্তাব দিয়েছিল কাতালান ক্লাবটি। কিন্তু সেটাকে নাকচ করে দিয়েছে লিভারপুল কর্তৃপক্ষ। কুতিনহোকে পাওয়ার জন্য তাই টাকার পরিমাণটা ১০০ মিলিয়নের ওপরে নিয়ে গেছে বার্সা। শেষ পর্যন্ত তৃতীয়বারের মতো প্রস্তাব দেয় বার্সেলোনা, টাকার অংকটা ছিল ১২৫ মিলিয়ন। কিন্তু এতেও রাজি হয়নি লিভারপুল। সাফ জানিয়েছে দিয়েছে তারা, কুতিনহোকে এত কমে ছাড়বে না ক্লাব।

     

     

    এই সপ্তাহের শুরুতেই বার্সা সভাপতি জানিয়েছিলেন, কুতিনহোকে বার্সেলোনায় আনার খুব কাছে চলে গেছেন তারা। লিভারপুলের তৃতীয়বারের মতো প্রস্তাব নাকচ করে দেওয়ায় কুতিনহোর বার্সাতে আসা আবারো অনিশ্চিত হয়ে গেলো।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন