• লা লিগা
  • " />

     

    'অবিচার করে আমাকে দমিয়ে রাখা যাবে না'

    সুপার কাপের ফাইনালে লাল কার্ড দেখে মাঠ ছেড়েছিলেন। রেফারিকে ধাক্কা দেওয়ায় রোনালদোর কপালে জুটেছিল পাঁচ ম্যাচে নিষেধাজ্ঞাও। নিষেধাজ্ঞার বিরুদ্ধে আপিল করলেও শেষ পর্যন্ত বহাল থেকেছে শাস্তি। এবার রোনালদো বলছেন, ‘অবিচার’ করে তাকে দমিয়ে রাখা যাবে না।

     

    কর ফাঁকি দেওয়ার ঘটনা নিয়ে আগেই ক্ষুদ্ধ ছিলেন। বার্সেলোনার বিপক্ষে ‘ডাইভ’ দেওয়ার অভিযোগে পাওয়া ওই লাল কার্ডটাও কিছুতে মেনে নিতে পারেননি। তার প্রতি ন্যায়বিচার করা হয়নি বলেই ধারণা সিআর সেভেনের, “আরেকটি বাজে সিদ্ধান্ত দেওয়া হলো। বারবার অবিচার করা হচ্ছে আমার সাথে। তবে এসব করে আমাকে দমিয়ে রাখা যাবে না।"

     

     

    ২৪ সেপ্টেম্বর আলাভেসের বিপক্ষে ম্যাচে ফিরবেন রোনালদো। আগের চেয়ে আরও বেশি উদ্যমী হয়েই ফিরবেন, জানালেন রোনালদো, “আমি আগের মতোই আরও বেশি উদ্যমী হয়ে ফিরে আসব । যারা সবসময় আমার পাশে ছিলেন তাদের ধন্যবাদ।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন