• স্প্যানিশ সুপার কাপ
  • " />
    X
    GO11IPL2020

     

    পাঁচ ম্যাচ নিষিদ্ধ রোনালদো

    গোল করেই জার্সি খুলে পেয়েছিলেন প্রথম হলুদ কার্ড। পরে ‘ডাইভ’ দেওয়ার অভিযোগে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছেড়েছিলেন। কিন্তু এর পরেই বেঁধেছে গোল। মাঠ ছাড়ার সময় রেফারিকে ধাক্কা দিয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। অনুমান করা হচ্ছিল, সেটির জন্য বড় শাস্তিই পেতে হবে রোনালদোকে। গুঞ্জন ছিল, সেটা ১২ ম্যাচও হতে পারে। অতটা না হলেও বড় শাস্তিই পেতে হচ্ছে রোনালদোকে, পাঁচ ম্যাচ নিষিদ্ধ হয়েছেন রিয়াল ফরোয়ার্ড। সেই সঙ্গে জরিমানা দিতে হবে ২৭০০ ইউরোও।  স্প্যানিশ সুপার কাপে কাল বার্সার সঙ্গে ৩-১ গোলে জয়ের ম্যাচেই হয়েছে ঘটনাটি। 

     

    রোনালদোর ওই ধাক্কা দেওয়ার ব্যাপারটা তখনই নিজের প্রতিবেদনে লিখে রেখেছিলেন রেফারি। আইন অনুযায়ী সেটার জন্য চার থেকে ১২ ম্যাচ পর্যন্ত নিষেধাজ্ঞা হতে পারে। স্প্যানিশ ফেডারেশন নিশ্চিত করেছে, লাল কার্ডের জন্য এক ম্যাচ নিষিদ্ধ হয়েছেন রোনালদো। আর রেফারির সঙ্গে অসদাচরণের জন্য হয়েছেন আরও চার ম্যাচ। তার মানে স্প্যানিশ সুপার কাপে পরের ম্যাচে নামতে পারছেন না। সেই সঙ্গে দর্শক হয়ে থাকতে হবে লা লিগায় দেপোর্তিভো, ভ্যালেন্সিয়া, লেভান্তে ও রিয়াল সোসিয়েদাদের সঙ্গে ম্যাচেও। রিয়াল অবশ্য জানিয়েছে, তারা এই সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করবে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন