• লা লিগা
  • " />

     

    'নেইমারের জায়গাটা নিতে পারব না'

    নেইমারের ‘বিকল্প’ হিসেবে তাকে কেনা হয়েছে। নেইমারের জার্সিটাও উঠেছ ডেম্বেলের গায়েই।আনুষ্ঠানিকভাবে বার্সায় যোগদানের পর ডেম্বেলে বলছেন, নেইমারের পজিশনে খেললেও তার জায়গাটা হয়তো নিতে পারবেন না।

     

    অনেক জল্পনা কল্পনার পর ১৪৫ মিলিয়নে বার্সাতে এসেছেন। ডেম্বেলে মনে করেন, নেইমারের জায়গায় খেলতে নেমে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে, “আমি এখানে নেইমারের শূন্যস্থান পূরণ করতে আসিনি। নেইমার চলে যাওয়ার একটা পজিশন ফাঁকা হয়েছিল, সেটার জন্যই তারা আমাকে কিনেছে। কারো জায়গা আসলে আমি নিতে পারব না। আমার বয়স মাত্র ২০, বার্সেলোনা অনেক বড় ক্লাব। আমার অনেক কিছু শিখতে চাই বলেই এখানে এসেছি।”

     

    ডেম্বেলে বলছেন, মেসির পাসে খেলতে পারাটা তার জন্য গর্বের, “মেসির সাথে একই দলে খেলাটা গর্বের বিষয়। তিনি ইতিহাসের সেরা ফুটবলার। তার থেকে অনেক কিছু শেখার আছে। মেসি, সুয়ারেজের পাশে খেলব, ভাবতেই দারুন লাগছে! এখন শুধু মাঠে নামার অপেক্ষা।”

     

     

    কাতালানদের হয়ে ট্রফি জেতাই মূল লক্ষ্য ডেম্বেলের, “যখন আমার বয়স ৮, তখন থেকেই বার্সার খেলা দেখি। তারা চ্যাম্পিয়নস ট্রফি, লিগ এবং অন্য অনেক ট্রফি জিতেছে। আমিও তাদের হয়ে অনেক ট্রফি জিততে চাই। আমি কোনো বাড়তি চাপ নিতে চাই না। মাঠেই নিজেকে প্রমাণ করতে চাই।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন