• " />

     

    আবার নাজমুল হচ্ছেন বিসিবির প্রেসিডেন্ট

    দ্বিতীয় মেয়াদে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি হতে যাচ্ছেন নাজমুল হাসান পাপন। আগামীকাল বুধবার বোর্ড পরিচালকদের সভাতেই নিশ্চিত হবে নাজমুলের দায়িত্ব গ্রহণের বিষয়টি। এ পদে নাজমুলের প্রতিদ্বন্দ্বী নেই কেউ এখনও। 

    বিসিবির ২৫টি পরিচালকের পদে ২২টিতেই প্রার্থীরা জিতেছেন বিনা প্রতিদ্বন্দীতায়। ঢাকা অঞ্চলে দুইটি ও বরিশাল অঞ্চলে একটি পদের নির্বাচন হয়েছে আজ। সেখানে জিতেছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক ও ক্রিকেট অপারেশনস কমিটির সাবেক চেয়ারম্যান নাইমুর রহমান দূর্জয় (মানিকগঞ্জ), সৈয়দ আশরাফুল ইসলাম (কিশোরগঞ্জ) ও আলমগির খান (বরিশাল)। 

    ‘আমরা কাল প্রেসিডেন্ট নির্বাচনের জন্য বসবো। সব পরিচালকই প্রেসিডেন্ট হিসেবে আমাকে যায়। এ পদে আমিই একমাত্র প্রার্থী, যদি আর কেউ এ পদে প্রার্থী না হন, তবে আমিই আবার প্রেসিডেন্ট হবো’, বলেছেন নাজমুল। 
     

     

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন