• " />

     

    স্পিনার মালিঙ্গাও যখন ভয়ঙ্কর!

    প্রথম দর্শনে হয়ত অনেকেই ‘ভড়কে’ গিয়েছিলেন। ‘পেসার’ লাসিথ মালিঙ্গাকে যদি ‘স্পিনার’ হিসেবে দেখেন, তাহলে অবাক হওয়াটাই স্বাভাবিক! গতকাল ঘরোয়া লিগে ম্যাচে পুরোদমে স্পিনার বনে গিয়েছিলেন মালিঙ্গা। শুধু তাই নয়, এক ওভারেই তুলে নিয়েছেন তিন উইকেট!

     

     

     

    পাকিস্তানের বিপক্ষে সিরিজে দলের বাইরে আছেন। তবে শ্রীলংকার এমসিএ প্রিমিয়ার লিগের টি-টোয়েন্টি ম্যাচে তিজাই লঙ্কার হয়ে মাঠে নেমেছিলেন মালিঙ্গা। প্রথমে ব্যাট করে তা দল করে ২৬৬ রান। বোলিংয়ে নেমে স্পিনার বনে যায় মালিঙ্গা। এতে সতীর্থদের মতো অবাক হয়েছিলেন আম্পায়ার ও প্রতিপক্ষের ব্যাটসম্যানরাও।

     

     

    মালিঙ্গার স্পিনের ঘায়েল হয়েছে এলবি ফিনান্স দলের ব্যাটসম্যানরা। এক ওভারেই মালিঙ্গা তুলে নেন ৩ উইকেট। প্রথম ব্যাটসম্যান কিপারের হাতে ক্যাচ দেন। দ্বিতীয়জন হয়েছেন বোল্ড, তৃতীয়জন ক্যাচ তুলে দিয়েছেন মিড অফে থাকা ফিল্ডারের হাতে। শেষ পর্যন্ত আলোকস্বল্পতার কারণে খেলাটি বন্ধ হয়ে যায়। 

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন