• " />

     

    এখনও সেঞ্চুরি করছেন চন্দরপল

    কাউন্টি মৌসুম শেষ। ইংল্যান্ডে এখন শরৎ। সামনেই জেঁকে বসবে শীত। তবে শিবনারাইন চন্দরপলের ব্যাটে এখনও যেন গ্রীষ্মের প্রখরতা! কাউন্টিতে ল্যাঙ্কাশায়ারের হয়ে রানের পর রান করে যাওয়া ক্যারিবীয় ব্যাটসম্যান এখন খেলছেন ঘরের দল গায়ানার হয়ে। সেখানেও করছেন সেঞ্চুরি। প্রথম শ্রেণিতে ৭৭ নম্বর সেঞ্চুরিটি পেয়েছেন এই বাঁহাতি ব্যাটসম্যান। 

     

     

    তার সেঞ্চুরিতেই ডিজিসেল রিজিওনাল চ্যাম্পিয়নশিপে লিওয়ার্ড আইল্যান্ড হারিকেনসের সঙ্গে তৃতীয় রাউন্ডের ম্যাচ ড্র করেছে গায়ানা অ্যামাজন ওয়ারিয়রস। ১৪৭ বলে ১০ চার ও ২ ছয়ে করেছেন ১০৯ রান। এটি ছিল চন্দরপলের ৩৭১তম প্রথম শ্রেণির ম্যাচ। এ সেঞ্চুরির পথে ক্যারিয়ারে ২৭০০০ প্রথম শ্রেণির রানের মাইলফলকও ছুঁয়েছেন তিনি। 

    আগস্টে ৪৩ পূর্ণ করেছেন, এ ম্যাচেও তার সঙ্গে একই দলে খেলেছেন তার ছেলে তেজনারাইন চন্দরপল। একটা ইতিহাসও ফিরিয়ে এনেছেন ‘বড়’ চন্দরপল। গত ২৩ বছরে তার চেয়ে বেশি বয়সে প্রথম শ্রেণিতে সেঞ্চুরি করেননি আর কোনও ব্যাটসম্যান। 


    আরও পড়ুনঃ 

    শিব শ্রমিকের গান 


    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন