• অন্যান্য

শুরু হচ্ছে কুল বিএসপিএ পপুলার চয়েজ অ্যাওয়ার্ড

পোস্টটি ১১৫১ বার পঠিত হয়েছে

বছর ঘুরে ফিরে এলো কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ড। আগামী বছর ৬ জানুয়ারি জমকালো আয়োজনে তুলে দেয়া হবে ২০১৭ সালের সেরাদের পুরস্কার।বাংলাদেশের সবচেয়ে প্রাচীন ও ঐতিহ্যবাহী এই পুরস্কার শুরু হয়েছিল ১৯৬৪ সালে।

গত দুই বছরের ধারাবাহিকতায় এবারো বিএসপিএ অ্যাওয়ার্ড পৃষ্ঠপোষকতা করছে দেশের অন্যতম বৃহৎ করপোরেট প্রতিষ্ঠান স্কয়ার গ্রুপ। তাদের ব্র্যান্ড কুল-এর সৌজন্যে বিএসপিএ অ্যাওয়ার্ড নামকরণ করা হয়েছে কুল-বিএসপিএ অ্যাওয়ার্ড।

এবারো থাকছে পপুলার চয়েজ অ্যাওয়ার্ড। যেখানে স্পোর্টস ফ্যানদের ভোটে বেছে নেয়া হবে সেরাকে। যার কার্যক্রমের প্রথম ধাপ শুরু হচ্ছে আগামীকাল ৬ ডিসেম্বর, বুধবার।

এবারো দুইধাপে হবে পপুলার চয়েজ অ্যাওয়ার্ড।

১.   দর্শক মতামত

২.   দর্শক পছন্দের সেরা খেলোয়াড়ের ভোটিং

পৃথিবীর যেকোন প্রান্ত থেকে ২০১৭ সালের সেরা বাংলাদেশি ক্রীড়াবিদের নাম প্রস্তাব করতে পারবেন। ১৫ ডিসেম্বর পর্যন্ত চলবে প্রথম ধাপের ভোটিং। যে কেউ বেছে নিতে পারবেন তার পছন্দের ফাইনালিস্ট। শুধুমাত্র বিএসপিএ ওয়েবসাইটে গিয়ে মন্তব্য জানানো যাবে।

সবার মতামতের ভিত্তিতে সেরাদের নিয়ে দ্বিতীয় দফা ভোটিং শুরু হবে ২০১৭ সালের ১৬ ডিসেম্বর। সর্বোচ্চ ভোটপ্রাপ্ত ক্রীড়াবিদ পাবেন পপুলার চয়েজ অ্যাওয়ার্ড। যা ঘোষণা ও তুলে দেয়া হবে কুল-বিএসপিএ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে।