• ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ
  • " />

     

    সাইফের সেঞ্চুরিতে ব্রাদার্সকে উড়িয়ে দিল আবাহনী

    সাইফের সেঞ্চুরিতে ব্রাদার্সকে উড়িয়ে দিল আবাহনী    

    আবাহনী লিমিটেড ৫০ ওভারে ২৬৬ (সাইফ ১০৮, এনামুল ৪১, খালেদ ২/৪৪)

    ব্রাদার্স ইউনিয়ন ৩৫.৪ ওভারে ১৩০ ( ইয়াসির ৩৫, মিরাজ ৩/২৪, সানজামুল ৩/২৮)

    ফল- আবাহনী ১৩৬ রানে জয়ী

    ম্যান অফ দ্যা ম্যাচ- সাইফ হাসান


    পুরো স্কোর দেখুন 


    অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশ দলের নেতৃত্ব দিয়েছিলেন, ব্যাট হাতে করেছিলেন ২টি ফিফটি। প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের প্রথম ২ ম্যাচে সাইফ হাসান রান না পেলেও তৃতীয় ম্যাচেই দেখা পেলেন সেঞ্চুরির। তার ১০৮ রানের দুর্দান্ত এক ইনিংসেই ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ১৩৬ রানের বড় জয় পেয়েছে আবাহনী লিমিটেড।

    ফতুল্লায় এনামুল হক-সাইফের জুটিতেই এসেছে ৮৪ রান। ৪১ রান করে অলক কাপালিকে ফিরতি ক্যাচ দিয়ে এনামুল ফিরলেও নাজমুল হাসান ও নাসির হোসেনের সাথে আরও দুটি জুটি গড়ে আবাহনীকে বড় স্কোরের ভিত করে দেন সাইফ। শেষ পর্যন্ত করেছেন ১৩২ বলে ৬ চার ও ৫ ছক্কায় ১০৮ রান।

    দলীয় ২০২ রানের মাথায় রনি হোসেনের বলে মিজানুর রহমানের হাতে ক্যাচ দিয়েছেন সাইফ। এরপরেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে আবাহনী। শেষ ৮ উইকেট পড়েছে মাত্র ৬৪ রানের মাঝে।

    ২৬৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ব্রাদার্সের দুই ওপেনার মিজানুর রহমান ও জুনাইদ সিদ্দিকী ৫০ রানের জুটি গড়ে শুরুটা ভালোই করেছিলেন। ২৪ রান করা জুনাইদকে ফিরিয়ে প্রথম আঘান হানেন সানজামুল ইসলাম।

    সেই শুরু, এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে জয়ের আশা শেষ হয়ে যায় ব্রাদার্সের। ৮৪ রানেই শেষ ৭ উইকেটে হারানো ব্রাদার্সের স্কোর ১০০ পেরোয় ইয়াসির আলির ৩৫ রানের ইনিংসে ভর করে। দুই অঙ্ক ছুঁয়েছেন দলের ৪ জন ব্যাটসম্যান। তিনটি করে উইকেট নিয়েছেন মেহেদি মিরাজ ও সানজামুল। সবচেয়ে কিপটে ছিলেন মাশরাফি বিন মুর্তজা। উইকেট না পেলেও ৫ ওভারে দিয়েছেন মাত্র ১২ রান। 

    এ জয় দিয়ে প্রিমিয়ার লিগে টানা তিন ম্যাচই জিতল আবাহনী।