• ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ
  • " />

     

    শাইনপুকুরে ডুবে গেল খেলাঘর

    শাইনপুকুরে ডুবে গেল খেলাঘর    

    শাইনপুকুর-খেলাঘর, বিকেএসপি

    টস- খেলাঘর

    শাইনপুকুর ক্রিকেট ক্লাব ৫০ ওভারে ২৯৪/৭ ( কউল ১৩৭, মইনুল ২/১৭)

    খেলাঘর সমাজ কল্যাণ সমিতি ৪৫.৫ ওভারে ২০৬ ( রাফসান ৬২, রায়হান ৩/২২)

    শাইনপুকুর ৮৮ রানে জয়ী


    দুই দলেরই ছিল একটি করে জয়। বিকেএসপিতে উদয় কউলের সেঞ্চুরিতে সেই সংখ্যাটা দুইয়ে নিয়ে গেছে শাইনপুকুর, আগের ম্যাচে চ্যাম্পিয়ন গাজী গ্রুপকে হারানোর সুখস্মৃতিটা মিলিয়ে গেছে খেলাঘরের।

    বিকেএসপিতে টসে হেরে ব্যাটিংয়ে নেমে ভারতীয় উইকেটকিপার ব্যাটসম্যান উদয় কউলের দারুণ এক সেঞ্চুরিতে বড় স্কোর দাঁড় করায় শাইনপুকুর। ১২ চার ও ৩ ছয়ে ১৩৬ বলে কউল করেন ১৩৭ রান। তাকে ভালো সঙ্গ দিয়েছেন আফিফ হোসেন। ৪ চার ও এক ছয়ে তিনি করেছেন ৪৩ রান। ৭ম ব্যাটসম্যান হিসেবে সবার শেষে আউট হয়েছেন কউল। ৭ উইকেট হারিয়ে শাইনপুকুর করেছে ২৯৪ রান। 

    ২৯৫ রানের লক্ষ্য, প্রথম আঘাতটা প্রথম বলেই পেয়েছে খেলাঘর। মোহাম্মদ সাইফউদ্দিনের বলে ক্যাচ দিয়েছেন রবিউল ইসলাম। সেই ধাক্কাটা সামলে রাফসান আল মাহমুদের ব্যাটে আশা দেখছিল খেলাঘর। মাহিদুল ইসলামের সঙ্গে ৬২ রানের পর অমিত মজুমদারের সঙ্গে ৪৯ রানের জুটি গড়েছিলেন তিনি। রায়হান উদ্দিনের বলে এলবিডাব্লিউ হয়ে ফিরেছেন তৃতীয় ব্যাটসম্যান হিসেবে, অমিতের সঙ্গে এরপর নাজিমউদ্দিনের ৪০ রানের জুটিতে লড়াইয়ে টিকে ছিল খেলাঘর। 

    তবে ৫৫ রানে শেষ ৭ উইকেট হারানো খেলাঘর দাঁড়াতে পারেনি এরপর। সবচেয়ে বড় ধাক্কা দিয়েছেন বাঁহাতি অর্থোডক্স রায়হানই, ২২ রানে নিয়েছেন ৩ উইকেট।

    খেলাঘরের ধাক্কার এই শেষ নয়, বাড়তি হয়ে এসেছে অধিনায়ক নাফিস ইকবালের চোট। ফিল্ডিংয়ের সময় কাঁধে চোট পেয়ে মাঠের বাইরে হাসপাতালেই যেতে হয়েছিল তাকে, ব্যাটিং-ও করতে পারেননি পরে আর।