• ক্রিকেট

পাপ্পুর ঝড়ো সেঞ্চুরিতে দুইয়ে উঠে এলো রুপগঞ্জ

লিজেন্ডস অব রুপগঞ্জ ৩১৪/৫, ৫০ ওভার (পাপ্পু ১২৫, নাঈম ৬১*, তাইবুর ২/১৯, আবুল ২/৪৯)
কলাবাগান ২৮৮ অল-আউট, ৪৯.৫ ওভার (গোস্বামি ৭৫, আশরাফুল ৬৪, আসিফ ৩/৪৩, রসুল ৩/৫০) 
ফল- রুপগঞ্জ ২৬ রানে জয়ী 


পুরো স্কোরকার্ড দেখুন এখানে 


আগেরদিন শাইনপুকুরকে টপকে দুইয়ে উঠে এসেছিল প্রাইম দোলেশ্বর। আজ দোলেশ্বরকে টপকে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে এল লিজেন্ডস অব রুপগঞ্জ। ওপেনার সালাউদ্দিন পাপ্পুর ঝড়ো সেঞ্চুরিতে ৩১৪ রান করা রুপগঞ্জের বিপরীতে ২৮৮ রানে থমকে গেছে কলাবাগান ক্রীড়া চক্র। ৯ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে কলাবাগান, রেলিগেশনেরও খুব কাছাকাছি এখন। 

টসে জিতে ফিল্ডিং নিয়েছিল কলাবাগান, রুপগঞ্জের ওপেনার আব্দুল মজিদ ফিরেছেন ৪৬ রানের মাথায়। মোহাম্মদ নাঈমের সঙ্গে এরপর ১৫০ রানের জুটি গড়েছেন পাপ্পু। ৮১ বলে লিস্ট ‘এ’ ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি করেছেন এই ডানহাতি ব্যাটসম্যান, আউট হওয়ার আগে ৯৫ বলে ১২৫ রান করেছেন ১২ চার ও ৮ ছয়ে। বাউন্ডারি থেকেই করেছেন ৭৬.৮ শতাংশ রান। 

পাপ্পুর পর নাঈমও ফিরেছেন ৪ রানের মাঝেই, ৪৫ রান করে। পারভেজ রসুলের সঙ্গে এরপর ৭১ রানের জুটি গড়েছেন অধিনায়ক নাঈম ইসলাম, শেষ পর্যন্ত তিনি অপরাজিত ছিলেন ৫৩ বলে ৬১ রানে। 

রান তাড়ায় শুরুটা মন্দ হয়নি কলাবাগানের, ওপেনিং জুটিতে এসেছে ৬৫ রান। তবে ভারতীয় ব্যাটসম্যান শ্রীভাতস গোস্বামির ৭৫ ও মোহাম্মদ আশরাফুলের ৬৪ রান ছাড়া রান-তাড়ায় সুবিধা করতে পারেননি কলাবাগানের কেউই। মাহমুদুলের ৩০, আবুলের ৩৪ ও ফারুকের ২৯ রানের ইনিংস ব্যবধান কমিয়েছে শুধু। 

১ বল বাকি থাকতে ২৮৮ রানে গুটিয়ে গেছে কলাবাগান। ম্যাচসেরা হয়েছেন রুপগঞ্জের পাপ্পু।