• ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ
  • " />

     

    এবার রুপগঞ্জকে টপকে গেল দোলেশ্বর

    এবার রুপগঞ্জকে টপকে গেল দোলেশ্বর    

    অগ্রণী ব্যাংক ২০৩/৭, ৫০ ওভার (শামসুল ৬৪, ইসলামুল ৪৬, শরিফুল্লাহ ৩/৩৫, জোহাইব ৩/৩৭)
    প্রাইম দোলেশ্বর ২০৪/৭, ৪৬.২ ওভার (ফরহাদ ৪৯, আইয়ুব ৪২, শরিফুল ২/২৫, রাজ্জাক ২/৩৪)
    ফল- দোলেশ্বর ৩ উইকেটে জয়ী 


    পুরো স্কোরকার্ড দেখুন এখানে 


    প্রাইম দোলেশ্বর ও লিজেন্ডস অব রুপগঞ্জের মাঝে যেন ‘ইঁদুর-বিড়াল’ খেলা চলছে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে। দোলেশ্বর এর আগে রুপগঞ্জকে টপকে গিয়েছিল দুই নম্বরে, গতকাল রুপগঞ্জ টপকে গিয়েছিল দোলেশ্বরকে। আজ আবার রুপগঞ্জকে টপকে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে এল দোলেশ্বর। তিনটি ৪০ পেরুনো ইনিংসেই অগ্রণী ব্যাংককে ৩ উইকেটে হারিয়েছে তারা। 

    বিকেএসপিতে টসে জিতে ফিল্ডিং নিয়েছিল দোলেশ্বর, আগের ম্যাচের মতো এবারও শুরুতেই শাহরিয়ার নাফিসকে শুরুতেই হারিয়েছে অগ্রণী ব্যাংক। ২য় উইকেটে আজমির ও সালমান ৪০ রান যোগ করেছিলেন, এরপর ধস নেমেছে তাদের ইনিংসে, ৯ রানের মাঝেই হারিয়েছে ৪ উইকেট। সাত নম্বরে নামা শামসুল ইসলামের ৬৪ ও আটে নামা ইসলামুল আহসানের ৪৬ রানের ইনিংসে এরপর ২০৩ পর্যন্ত যেতে পেরেছে অগ্রণী ব্যাংক। দুইজনই রান করেছেন বেশ কষ্ট করে, ৬৪ ও ৬৬.৬৬ স্ট্রাইক রেটই তার প্রমাণ। শরিফুল্লাহ ও পাকিস্তানী বোলার জোহাইব খান নিয়েছেন ৩টি করে উইকেট। 

    ২০৫ রানের লক্ষ্য, শুরুতে স্বস্তিতে ছিল না দোলেশ্বরও। ৪০ রানে টপ অর্ডারের তিন ব্যাটসম্যান নেই, মার্শাল আইয়ুব ও ফরহাদ হোসেনের ৫৬ রানের জুটিতে সেই অস্বস্তি দূর হয়েছে কিছুটা। ৫৫ বলে ৪২ রান করেছেন আইয়ুব, ৭১ বলে ৪৯ রান ফরহাদের। ৬ষ্ঠ উইকেটে ফরহাদ ও জোহাইব মিলে তুলেছেন ৬৪ রান, জোহাইব করেছেন ৪১। ২২ বল বাকি থাকতেই ম্যাচ জিতেছে দোলেশ্বর, অল-রাউন্ড পারফরম্যান্সের কারণে ম্যাচসেরা হয়েছেন জোহাইব।