• ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ
  • " />

     

    যানজটের কারণে বিলম্বিত ম্যাচ!

    যানজটের কারণে বিলম্বিত ম্যাচ!    

    ম্যাচ শুরু হতে বাকি ১০ মিনিট। আম্পায়ার ও স্কোরাররা দীর্ঘ যানজট পেরিয়ে তড়িঘড়ি করে ঢুকলেন বিকেএসপি স্টেডিয়ামে। আম্পায়াররা হয়ত ভেবেছিলেন, তাদের জন্যই আজ নির্ধারিত সময়ে শুরু হতে পারবে না মোহামেডান-কলাবাগান ম্যাচ। কিন্তু স্টেডিয়ামে ঢুকে দেখলেন, তাদের পৌঁছানোর মাত্র কয়েক মিনিট আগেই মাঠে এসেছেন দুই দলের ক্রিকেটাররাও, তৈরি হতে পারেননি খেলতে নামার জন্য! জামের কারণে সৃষ্টি হওয়া অনাকাঙ্ক্ষিত এই পরিস্থিতির কারণে ১৫ মিনিট দেরিতে শুরু হয়েছে ম্যাচ।

     

     

    মোহামেডান ও কলাবাগানের ম্যাচের ক্রিকেটার, কর্মকর্তা, আম্পায়ার, স্কোরার; যানজটে নাকাল ছিলেন সবাই। সকালে ঢাকা থেকে সাভার যাওয়ার পথে বাইপাইল-ইপিজেড রাস্তার দীর্ঘ জ্যামের কারণে কেউই আজ বিকেএসপিতে নির্ধারিত সময়ে পৌঁছাতে পারেননি। সকাল ৯ টায় ম্যাচ শুরুর কথা থাকলেও শেষ পর্যন্ত তা মাঠে গড়ায় ৯.১৫ মিনিটে।

    যানজটের কারণে ২০১২ সালে এই বিকেএসপিতেই ঘটেছিল ঘরোয়া ক্রিকেটের ইতিহাসে অন্যতম বিতর্কিত ঘটনা। সকাল ৯ টায় ম্যাচ শুরুর কথা থাকলেও যানজটের কারণে ১০.৩০ মিনিটে মাঠে পৌঁছায় সূর্যতরুণ ক্লাব। সূর্যতরুণের প্রতিপক্ষ কলাবাগান সেই ম্যাচে ওয়াকওভার চায়। শেষ পর্যন্ত ব্যাপারটি আদালতে গেলে জয় হয় কলাবাগানেরই। পয়েন্ট হারিয়ে অবনমনে পরে সূর্যতরুণ।