• " />

     

    নেইমার বার্সায় ফিরলেই অবাক হবেন ইনিয়েস্তা

    নেইমার বার্সায় ফিরলেই অবাক হবেন ইনিয়েস্তা    

    বিশ্বরেকর্ড গড়ে নেইমার প্যারিস সেন্ট জার্মেইতে যোগ দিয়েছেন মাত্র কয়েক মাস আগেই। এরই মধ্যে আবারও তার ক্লাব ছাড়ার গুঞ্জন ছড়িয়ে পড়েছে ইউরোপে। মাদ্রিদভিত্তিক সংবাদমাধ্যম বলছে রিয়াল মাদ্রিদ হতে পারে ব্রাজিলিয়ানের নতুন ঠিকানা। আর কাতালান সংবাদমাধ্যম বলছে উলটোটা, নেইমার নাকি ফিরতে চান বার্সেলোনাতেই। এল লারগুয়েরোতে এক সাক্ষাৎকারে এসেছিলেন আন্দ্রেস ইনিয়েস্তা। তার কাছেও তাই ঘুরে ফিরে জানতে চাওয়া হয়েছিল নেইমারের বর্তমান পরিস্থিতি। বার্সেলোনার অধিনায়কের মতে ন্যু ক্যাম্পে ফেরার চেয়ে বরং রিয়ালে যাওয়ার সম্ভাবনাই বেশি নেইমারের। 

    "সাধারণত আপনি যখন এক জায়গা ছেড়ে চলে আসবেন, সেখানেই আবার ফিরে যাওয়াটা কঠিন। সে যদি ফিরে আসে তাহলে সেটাই আমাকে অবাক করবে। ভবিষ্যতে কী হবে সেটা তো দেখাই যাবে।" 

    রিয়ালে যাওয়া নিয়ে গুঞ্জনের ব্যাপারে ইনিয়েস্তা বলছেন, "এই খবর আসলে আমাকে অবাক করতে পারেনি। আমার এই ব্যাপারে কোনো মত নেই।  এটাতে আমি অসম্মানের কিছুও দেখি না। এটা যদি সত্যিই হয় তাহলে আমি ভাবব রিয়াল অন্যতম সেরা এক খেলোয়াড় দলে নিয়েছে। আমাদের দলেও অনেক ভালো খেলোয়াড় আছে, যারা একজন আরেকজনের চেয়ে ভালো।"

    ওই একই অনুষ্ঠানে সাবেক রিয়াল মাদ্রিদ খেলোয়াড় রবার্তো কার্লোসও বলেছেন প্রায় একই কথা। স্বদেশী নেইমারের রিয়ালে যোগ দেওয়ার সম্ভাবনাটা ফ্লোরেন্তিনো পেরেজের সিদ্ধান্তের ওপর নির্ভর করছে বলেই মত তার, "রিয়ালের জন্য কোনোকিছুই অসম্ভব না। প্রেসিডেন্টই এসব সিদ্ধান্ত নেন, কথা বলার ভারটা তার ওপরেই থাকুক। ভবিষ্যতে কী হয় সেটা দেখাই যাক!"