• আইপিএল
  • " />
    X
    GO11IPL2020

     

    ‘আত্মসম্মানবোধ থাকলে আইপিএলের নিলামে নাম দেবেন না'

    একেই বলে ভাগ্য। আগের মৌসুমের নিলামে যে টায়মাল মিলসের দাম উঠেছিল রেকর্ড ১২ কোটি টাকা, সেই মিলসই এবার থেকে গেলে অবিক্রীত! দল না পেয়ে হতাশ মিলস বলছেন, কারো ‘আত্মসম্মানবোধ’ থাকলে আইপিএলের নিলামে নিজের নাম দেওয়া উচিত না।

     

     

    ২০১৭ সালে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে খেলেছিলেন। এবার তাকে ছেড়ে দেয় ফ্রাঞ্চাইজিটি। মিলস নিশ্চয়ই আশা করেছিলেন, আগেরবারের মতো না চড়া দামে না হলেও কেউ না কেউ তো কিনবেই তাকে! তবে তার সে আশায় গুড়েবালি, দুই বার ডাকা হলেও তাকে কোনো দল কেনেনি।

    এই ঘটনা মিলসের আত্মসম্মানে আঘাত দিয়েছে, ‘এটা মেনে নেওয়া কঠিন। যদি আপনার আত্মসম্মানবোধ থাকে অথবা লজ্জিত হওয়ার ভয় থাকে, তাহলে আইপিএলের নিলামে নিজের নাম দেওয়া থেকে বিরত থাকুক! আপনাকে না নেওয়া হলে এই অনুভূতিই হবে।’

    আইপিএল মানেই টাকার ঝনঝনানি। ক্রিকেটাররাও এক মাসে আয় করেন প্রচুর টাকা। এরকম টুর্নামেন্টে খেলতে না পারায় হতাশাটা আরও বাড়ছে মিলসের।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন