• দক্ষিণ আফ্রিকা-অস্ট্রেলিয়া সিরিজ
  • " />

     

    গুরুত্বপূর্ণ শিক্ষা পেয়েছি : ওয়ার্নার

    গুরুত্বপূর্ণ শিক্ষা পেয়েছি : ওয়ার্নার    

    ক্রিকেট থেকে নির্বাসিত জীবন কেমন যাচ্ছে ডেভিড ওয়ার্নারের? 

    তিনি বলছেন, এই সময়ের গুরুত্বপূর্ণ এক শিক্ষা পেয়েছেন তিনি। কেপটাউন টেস্টে বল টেম্পারিং কেলেঙ্কারির পর ক্রিকেট অস্ট্রেলিয়া থেকে আন্তর্জাতিক ও রাজ্য ক্রিকেটে এক বছরের নিষেধাজ্ঞা পেয়েছেন সাবেক সহ-অধিনায়ক, শাস্তি মেনে নিয়ে সময় কাটছে তার পরিবারের সঙ্গেই। 

    “মাঝে মাঝে আমাদের সমাজে অনেক বাজে কিছু ঘটতে হয়, তখনই অনেক মানুষ এগিয়ে আসে সমর্থন দিতে। আমার মনে হয়, আমি গুরুত্বপূর্ণ এক শিক্ষা পেয়েছি। সহযোগিতা পেয়ে এখন আমি অন্যদের সাহায্য করতে একপায়ে দাঁড়িয়ে থাকবো”, শিশুদের জন্য একটি ক্রিকেট ক্লিনিকে এসে এনটি নিউজকে বলেছেন ওয়ার্নার। 

    পরিবারের কারণেই ক্রিকেট-সম্পর্কিত জীবনটা ঠিক ততোটা মিস করতে হচ্ছে না বাঁহাতি ওপেনারকে, “ক্রিকেট, হোটেল, ব্যাগ গোছানো, ঘরে আসা, এই চক্রে থাকলে আপনি এখানেই ঘুরপাক খাবেন। আমি এসব মিস করতাম। তবে ঘরে ফিরে যখন দেখি, আমার বাচ্চারা চিৎকার করছে, “বাবা-মা এসেছে”, আমি এই জীবনটাই উপভোগ করছি, মেনে নিচ্ছি।”

    বোর্ডের নিষেধাজ্ঞার পর স্মিথ-ওয়ার্নারকে আইপিএল থেকেও প্রত্যাহার করা হয়েছে। তার দল হায়দরাবাদকে মিস করছেন বলে এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছিলেন ওয়ার্নার। 

    দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরে আবেগতাড়িত সংবাদ সম্মেলনের পর এই প্রথম জনসম্মুখে মুখ খুললেন ওয়ার্নার। শুক্রবার স্মিথও বলেছেন, “আপনাদের বিশ্বাস ফিরে পেতে এখন আমাকে অনেক কিছু করতে হবে।”