• বুন্দেসলিগা
  • " />

     

    বায়ার্ন ছেড়ে দিতে চাইছেন লেভানডফস্কি

    বায়ার্ন ছেড়ে দিতে চাইছেন লেভানডফস্কি    

    বায়ার্ন মিউনিখের প্রধান নির্বাহী কার্ল হেইঞ্জ রুমেনিগে মাসখানেক আগেই বলেছিলেন, রবার্ট লেভানডফস্কি বায়ার্ন ছেড়ে কোথাও যাচ্ছেন না। কিন্তু আজ লেভানডফস্কির এজেন্ট পিনি জাহাভি নিশ্চিত করলেন, বায়ার্ন ছেড়ে দিতে চাইছেন লেভা।

    ২০১৪ সালে ডর্টমুন্ড থেকে ফ্রি ট্রান্সফারে লেভানডফস্কি যোগ দিয়েছিলেন বায়ার্নে। এরপর বাভারিয়ান ক্লাবের হয়ে ১৯৩ ম্যাচে করেছেন ১৫১ গোল, এই মৌসুমেও হয়েছেন বুন্দেসলিগার সর্বোচ্চ গোলদাতা। বায়ার্নের সঙ্গে তাঁর চুক্তি ২০২১ পর্যন্ত, তবে লেভা চলে যেতে চাইছেন তার আগেই। তাঁর এজেন্ট দাবি করেছেন, বায়ার্নে আর নতুন কোনো চ্যালেঞ্জ পাচ্ছেন না এই পোলিশ স্ট্রাইকার। তাঁর একটা বদলও দরকার। এই জাহাভির সঙ্গে কিছুদিন আগেই চুক্তি করেছেন লেভা, নেইমারের বার্সেলোনা থেকে পিএজসির দলবদলে বড় ভূমিকা রেখেছিলেন জাহাভি।

    কিন্তু বায়ার্ন ছেড়ে কোথাও যাবেন লেভা? জাহাভি বলেছেন, সেটা নিয়ে এখনো কিছুই ভাবেননি তারা, তবে বিশ্বের সব বড় ক্লাব এমন একজন স্ট্রাইকারকে পেতে চাইবে, তা মনে করিয়ে দিলেন। রিয়াল মাদ্রিদে যাওয়ার গুঞ্জন অবশ্য অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল, এবার সেটার পালে জোর হাওয়া লাগবে।

    শোনা যাচ্ছে, চেলসি ও পিএসজিও তাঁকে পেতে চাইছে। চেলসি লেভানডফস্কির বিনিময়ে মোরাতাকে দিতে চাইছে, অন্যদিকে পিএসজি দিতে চাইছে কাভানিকে।