• ক্লাব ফুটবল
  • " />

     

    ক্যারিয়াসের পাশে ক্যাসিয়াস

    ক্যারিয়াসের পাশে ক্যাসিয়াস    

    প্রীতি ম্যাচে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে শেষদিকে আরও একবার গড়বড় পাকিয়ে ফেলেছিলেন লিভারপুল গোলরক্ষক লরিস ক্যারিয়াস। চ্যাম্পিয়নস লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে বড় দুইটি ভুল করেছিলেন। এরপর থেকেই তাকে নিয়ে শুরু সমালোচনার। সামাজিক যোগাযোগের মাধ্যমেও নিয়মিতই বিদ্রূপের শিকার হয়েছে লিভারপুলের জার্মান গোলরক্ষক। ডর্টমুন্ডের বিপক্ষে ভুল করার পর সেটার মাত্রা ছাড়িয়ে গেছে আরও। 

    তাতে সহ্যের সীমা ছাড়িয়ে গেছে ক্যারিয়াসেরও। ইন্সটাগ্রামের মাই ডেতে বেশ আবেগি একটা ছবিই শেয়ার করেছেন তিনি। তাতে লেখা, "যারা অন্য মানুষের কষ্ট দেখে আনন্দ পায়, তাদের জন্য খারাপ লাগে। তাদের জীবনে নিশ্চয় এমন কিছু ঘটেছে যে কারণে তাদের এতো রাগ আর ঘৃণা। আমি প্রার্থনা করি খারাপ সময় চলে যাক, আর তাদের জীবনে ভালো কিছু ঘটুক।"



    ক্যারিয়াস নিয়ে বিদ্রূপে চটেছেন স্পেনের বিশ্বকাপ জয়ী গোলরক্ষক ইকার ক্যাসিয়াসও। ক্যারিয়াসকে নিয়ে করা বিদ্রূপের শেষ চাইছেন তিনি। "ক্যারিয়াসকে যেভাবে আক্রমণ করা হচ্ছে, সেটা কি কখনও থামবে?  শুধুমাত্র সে একাই না, আমি আরও গোলরক্ষকদের কথা বলছি। পৃথিবীতে আরও হাজারটা সমস্যা আছে। ওকে ছেড়ে দাও, সে একজন প্রাপ্তবয়স্ক, আমরাও তাই।"