• ক্লাব ফুটবল
  • " />

     

    রোনালদো নয় মেসিকেই দলে নিতেন সিমিওনে

    রোনালদো নয় মেসিকেই দলে নিতেন সিমিওনে    

    বিশ্বকাপে ক্রোয়েশিয়ার কাছে আর্জেন্টিনার হারের পর অ্যাটলেটিকো মাদ্রিদ ম্যানেজার ডিয়েগো সিমিওনের কথোপকথনের একটি অডিও বেশ ভাইরাল হয়েছিল। সেই অডিওতে সিমিওনে কথা বলছিলেন তার সহকারি কোচ আর সাবেক সতীর্থ জার্মান বুর্গোসের সঙ্গে। আর্জেন্টিনার দুর্দশা আর লিওনেল মেসির ফর্মহীনতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন সিমিওনে। 

    বুর্গোসকে সিমিওনে জিজ্ঞেস করেছিলেন, সাধারণ মানের দল হলে তিনি কাকে দলে নিতে চাইতেন? রোনালদো না মেসিকে? ​সঙ্গে আরও যোগ করেছিলেন মেসির সাধারণত ভালো সতীর্থদের সাথে খেলে বলে তার পারফরম্যান্স আরও ভালো হয়। অ্যাটলেটিকোর  প্রীতি ম্যাচের আগে আবারও সিমিওনে কথা বলেছেন সেই প্রসঙ্গে। ওই কণ্ঠ যে তারই ছিল সেটা স্বীকার করে নিয়েছেন। তবে তার দাবি, বুর্গোস তার বন্ধু, তার সঙ্গে বন্ধুসুলভ কথাবার্তার এক ফাঁকে তিনি ওসব বলেছেন, "হ্যাঁ ওটা আমিই ছিলাম। আমি বুর্গোসকে কিছু ব্যাপার ব্যাখ্যা করছিলাম, বন্ধুরা যেভাবে কথা বলে। কে সেরা খেলোয়াড় সেটা নিয়ে আমি কথা বলিনি। আমি বলেছি, সাধারণ একটা ক্লাবে সাধারণ মানের খেলোয়াড় থাকলে সেখানে মেসির চেয়ে রোনালদো বেশি ফিট করত। মেসির সতীর্থরা ভালো, এবং সেই আমার মতে সেরা খেলোয়াড়।" 

     

    এরপর সিমিওনে সংবাদসম্মেলনে আবারও জিজ্ঞেস করা হয়েছিল, তার দলে তিনি কাকে নিতেন। মেসি না রোনালদো? সিমিওনে বলেছেন, "আমার মনে হয় কোনো সন্দেহ ছাড়াই আমি মেসিকে দলে নিতাম।"