• " />

     

    এশিয়া কাপের প্রাথমিক স্কোয়াডে খালেদ, ফজলে

    এশিয়া কাপের প্রাথমিক স্কোয়াডে খালেদ, ফজলে    

    এশিয়া কাপের জন্য ৩১ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। স্কোয়াডে আছেন পেসার খালেদ আহমেদ ও ফজলে রাব্বি। আঙুলের অস্ত্রোপচারের অপেক্ষায় থাকা সাকিব আল হাসানকেও রাখা হয়েছে স্কোয়াডে। 
    ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন, সাকিবের অস্ত্রোপচারের ব্যাপার সিদ্ধান্ত নেওয়া হবে শীঘ্রই, "দুই-একদিনের মধ্যে পরিকল্পনা করা হবে। সে আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একজন ক্রিকেটার। কোন টুর্নামেন্টটা আমাদের জন্য গুরুত্বপূর্ণ সেটা বিবেচনা করে সিদ্ধান্ত নেয়া হবে।"
    এর আগে এশিয়া কাপের আগেই অস্ত্রোপচার করাতে নিজের মনোভাবের কথা জানিয়েছিলেন সাকিব। আর বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান বলেছিলেন, সাকিবের গুরুত্ব অনুযায়ী তার অস্ত্রোপচারটি "জিম্বাবুয়ে সিরিজের সময় করালে ভাল।"  

    সংযুক্ত আরব আমিরাতে হবে এবারের এশিয়া কাপ, ওয়ানডে ফরম্যাটে। ২৭ আগস্ট প্রাথমিক স্কোয়াডে থাকা ক্রিকেটারদের নিয়ে শুরু হবে ক্যাম্প, মিরপুরের শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে।  

    এশিয়া কাপের প্রাথমিকে স্কোয়াড 
    মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, ইমরুল কায়েস, এনামুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, আবু হায়দার, নাজমুল ইসলাম, মেহেদি হাসান, মুমিনুল হক, নুরুল হাসান, রুবেল হোসেন, আরিফুল হক, আবু জায়েদ, নাজমুল হোসেন শান্ত, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, নাঈম হাসান, কামরুল ইসলাম, খালেদ আহমেদ, জাকির হাসান, সানজামুল ইসলাম, মোহাম্মদ মিঠুন, ফজলে রাব্বি