• এশিয়া কাপ ২০১৮
  • " />

     

    পান্ডিয়ার পর ছিটকে গেলেন অক্ষর-শার্দুলও

    পান্ডিয়ার পর ছিটকে গেলেন অক্ষর-শার্দুলও    

    হার্দিক পান্ডিয়াকে আর এশিয়া কাপে পাচ্ছে না ভারত, নিশ্চিত হয়ে গেছে সকালেই। খানিক পরে একসঙ্গে আরও দুজনকে হারিয়ে ফেলল ভারত । অক্ষর প্যাটেল ও শার্দুল ঠাকুরেরও এবারের এশিয়া কাপে আর খেলা হচ্ছে না। পান্ডিয়ার জায়গায় আগেই দলে নেওয়া হয়েছে দীপক চাহারকে, প্যাটেল ও ঠাকুরের জায়গায় দলে এসেছেন রবীন্দ্র জাদেজা ও সিদ্ধার্থ কৌল।

    পাকিস্তানের সঙ্গে ম্যাচে পাওয়া পিঠের চোটই ছিটকে দিয়েছে পান্ডিয়াকে। অন্যদিকে বাঁহাতি স্পিনার অক্ষর প্যাটেল কাল ফিল্ডিং করতে গিয়ে বাঁ হাতের আঙুলে ব্যথা পেয়েছেন। এক্সরে করে দেখা গেছে, সেখানে পেশী ছিড়েছে। এশিয়া কাপে আর খেলা হচ্ছে না তাঁর। শার্দুল ঠাকুর হংকংয়ের সঙ্গে ম্যাচ বল করতে গিয়ে কোমর ও কুঁচকিতে চোট পেয়েছিলেন। সেটাই এশিয়া কাপে তাঁর খেলার সম্ভাবনা শেষ করে দিয়েছে।

    অক্ষরের চোটে অনেক দিন পর ভারতের ওয়ানডে দলে ডাক পেয়েছেন জাদেজা। ২০১৭ সালে সর্বশেষ দেশের হয়ে ওয়ানডে খেলেছিলেন। কুলদীপ যাদব ও যুঝভেন্দ্র চাহাল দলে আসার পর অনিয়মিত হয়ে পড়েন জাদেজা। অন্যদিকে চাহার ও কৌলের এর মধ্যেই সীমিত ওভারের ক্রিকেটে অভিষেক হয়েছে দেশের হয়ে। বাংলাদেশের বিপক্ষে এই তিন জনের যে কোনো একজনকে কাল দেখা যেতেই পারে।