• উয়েফা চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    • উয়েফা চ্যাম্পিয়নস লিগ

    এক মাসের জন্য মাঠের বাইরে কাভানি

    বোর্দোর বিপক্ষে ইনজুরিতে পড়ায় ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে তাঁর প্রথম লেগ খেলা নিয়ে সংশয় ছিল। পিএসজির এবার এডিসন কাভানিকে নিয়ে বড় দুঃসংবাদই পেল। শুধু প্রথম লেগ নয়, কাভানি খেলতে পারবেন না চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ডের দুই লেগেই। ডান পায়ের মাংসপেশিতে টান লাগায় প্রায় এক মাস মাঠের বাইরে থাকতে হবে কাভানিকে।

    নেইমার আগেই ইনজুরিতে পড়েছেন। বোর্দোর বিপক্ষে ম্যাচে পেনাল্টি থেকে গোলের পর কাভানির ইনজুরি নিয়ে বেশ দুশ্চিন্তায় ছিলেন কোচ টমাস টুখেল। ম্যাচের পর জানিয়েছিলেন, খুব একটা ভালো সংবাদ নেই তাঁর কাছে। ইউনাইটেডের বিপক্ষে ১৩ ফেব্রুয়ারির প্রথম লেগে কাভানিকে পাওয়া নিয়েও ছিল সংশয়।

    তাঁর সেই ভয়টাই এবার সত্যি হলো। তবে শুধু পরশুর ওল্ড ট্রাফোর্ডের প্রথম লেগেই নয়, কাভানি থাকবেন না মার্চে ঘরের মাঠে হওয়া দ্বিতীয় লেগেও। এর মাঝে ফ্রেঞ্চ লিগে সেন্ট এতিয়েন, মঁপিলিয়ের, নিমেস, ক্যান, ও ফ্রেঞ্চ কাপে দিজনের বিপক্ষেও মাঠে নামতে পারবেন না কাভানি। আগামী মাসের ৯ তারিখ নান্তেসের বিপক্ষে লিগের ম্যাচ দিয়ে খেলায় ফিরতে পারেন কাভানি।

    এদিকে ইনজুরির কারণে ইউনাইটেডের বিপক্ষে প্রথম লেগে খেলতে পারবেন না ডিফেন্ডার থমাস মুনিয়েরও। নেইমার,কাভানি, মুনিয়েরকে ছাড়া কেমন করে পিএসজি, সেটা জানা যাবে পরশু রাতেই।