• বাংলাদেশের নিউজিল্যান্ড সফর
  • " />

     

    শেষ টেস্টে অনিশ্চিত উইলিয়ামসন

    শেষ টেস্টে অনিশ্চিত উইলিয়ামসন    

    বাংলাদেশের বিপক্ষে তৃতীয় ও শেষ টেস্টে অনিশ্চিত হয়ে পড়েছেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। এমআরআইয়ে তার কাঁধের ‘পেক্টোরাল মাইনর’ মাংসপেশিতে ‘গ্রেড ওয়ান’-এর 'টিয়ার' ধরা পড়েছে। ক্রাইস্টচার্চে দলের সঙ্গে যাবেন অবশ্য তিনি। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সেরে উঠতে কতদিন লাগবে সেটা নিশ্চিত করে না বললেও উইলিয়ামসন বলেছেন, তার কাঁধের অবস্থা এখন ভাল। ক্রাইস্টচার্চ টেস্ট শুরু হবে ১৬ মার্চ। 

    ওয়েলিংটন টেস্টের তৃতীয় দিন ও বাংলাদেশের প্রথম ইনিংসে ব্যাটিংয়ের সময় স্লিপে ফিল্ডিংরত উইলিয়ামসন চোট পান কাঁধে। এরপর ব্যাটিং-ও করেছেন, তবে ব্যাটিংয়ের সময় ডেকে পাঠিয়েছিলেন ফিজিওকে। অবশ্য মাঠ ছেড়ে যাননি তখনোই। আউট হওয়ার পর গিয়েছিলেন হাসপাতালে, সতর্কতামূলক স্ক্যানের জন্য। এরপর মাঠে ফিরেছেন, তবে ফিল্ডিংয়ে নামেননি। 

    শেষদিনও মাঠের বাইরেই ছিলেন উইলিয়ামসন। তার জায়গায় অধিনায়কত্ব করেছেন টিম সাউদি। এদিন মাঠে ছিলেন না নিয়মিত উইকেটকিপার বিজে ওয়াটলিং-ও। ওয়ার্ম-আপের সময় হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন তিনি। ওয়াটলিংকে নিয়ে উইলিয়ামসন বলেছেন, পরের টেস্টে তার খেলা নিয়ে আশাবাদী তারা। 

     

     

    ওয়েলিংটনে রস টেইলরের ডাবল সেঞ্চুরির পর নেইল ওয়াগনার ও ট্রেন্ট বোল্টের দুর্দান্ত বোলিংয়ে তিন দিনে নেমে আসা টেস্টটা ইনিংস ব্যবধানে জিতেছে নিউজিল্যান্ড। সঙ্গে জিতে গেছে সিরিজও।