• ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপ
  • " />

     

    রোনালদোর জন্যই যুক্তরাষ্ট্র যাচ্ছে না জুভেন্টাস

    রোনালদোর জন্যই যুক্তরাষ্ট্র যাচ্ছে না জুভেন্টাস    

    ধর্ষণের অভিযোগ নিয়ে কম ঝামেলা পোহাতে হয়নি ক্রিশ্চিয়ানো রোনালদোকে। গত বছর আবারও সেই অভিযোগ নিয়ে হৈ চৈ শুরু হওয়ার পর থেকে আর যুক্তরাষ্ট্র মুখি হননি রোনালদো। এবার রোনালদোর জন্যই যুক্তরাষ্ট্রে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে জুভেন্টাস। মৌসুম শেষে আন্তর্জাতিক চ্যাম্পিয়নস কাপের ম্যাচগুলো যুক্তরাষ্ট্র নয়, বরং এশিয়াতে খেলবে মাসিমিলিয়ানো আলেগ্রির দল। সেখানে তাদের প্রতিপক্ষ হবে ম্যানচেস্টার ইউনাইটেড এবং টটেনহাম হটস্পার।

    গত কয়েক বছর ধরেই নিউ ইয়র্কের রেভ্যুলুশন স্পোর্টস আন্তর্জাতিক চ্যাম্পিয়নস কাপ টুর্নামেন্ট আয়োজন করে আসছে। যুক্তরাষ্ট্র ছাড়াও চীনে অনুষ্ঠিত হয়ে থাকে টুর্নামেন্টটির এশিয়া পর্ব। এবার যুক্তরাষ্ট্রেই যাওয়ার কথা ছিল জুভেন্টাসের। কিন্তু যুক্তরাষ্ট্রে রোনালদোর নামে ওয়ারেন্ট এবং তার ডিএনএ দাবি করে বসে আছে লাস ভেগাস পুলিশ। এরপরই এমন সিদ্ধান্ত নেয় জুভেন্টাস। আগামী সপ্তাহে ২০১৯-২০ প্রাক-মৌসুমের ফিক্সচার নিশ্চিত করার কথা তুরিনের বুড়িদের। এর আগেই ক্লাবের এক মুখপাত্র নিশ্চিত করেছেন জুভেন্টাসের গন্তব্য পরিবর্তনের খবর।

     

     

    ২০০৯ সালে ম্যানচেস্টার ইউনাইটেডে থাকার সময় লাস ভেগাসে ক্যাথরিন মায়োরগার নামের এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠে রোনালদোর নামে। ক্যাথরিন যেন সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ব্যাপারে মুখ না খোলেন, সেজন্য তাকে প্রায় পৌনে চার লিখ ডলার দেওয়ারও গুঞ্জন উঠেছিল রোনালদোর বিপক্ষে। ঐ বছরই ইউনাইটেড ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দেন রোনালদো। জার্মান সংবাদমাধ্যম 'ডার স্পাইগেল'-এর এক প্রতিবেদনে আবারও আদালতে ওঠে রোনালদোর ধর্ষণের ব্যাপারটি।  

     

     

    তবে রোনালদো বা তার উকিলরা সবসময়ই এমসব অভিযোগ অস্বীকার করে এসেছেন। 'ডার স্পাইগেল'-এর বিরুদ্ধে মামলা করার হুমকিও দিয়েছিলেন তারা। তবে জুভেন্টাসকে সবসময়ই পাশে পেয়েছেন রোনালদো। গত বছরই টুইটারে রোনালদোর প্রতি পূর্ণ সমর্থন জানিয়েছিল ইতালিয়ান চ্যাম্পিয়নরা।