• ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপ
  • " />

     

    শৈশবের ঠিকানায় ফিরে গেলেন কলিনদ্রেস

    শৈশবের ঠিকানায় ফিরে গেলেন কলিনদ্রেস    

    জুনে নিশ্চিত হয়ে গিয়েছিল দানিয়েল কলিনদ্রেস আর থাকছেন না বসুন্ধরা কিংসে। তখন তার নতুন গন্তব্য জানা না গেলেও গুঞ্জন ছিল পুরোনো ক্লাবে ফিরবেন তিনি। এক মাস পর সেই খবরটাই আনুষ্ঠানিকভাবে জানিয়েছে দেপোর্তিভো সাপ্রিসা। দানিয়েল কলিনদ্রেস যোগ দিয়েছেন কোস্টারিকার ক্লাবটিতেই। ২০২১ সাল পর্যন্ত কলিনদ্রেসের সঙ্গে চুক্তি হয়েছে সাপ্রিসার।

    শৈশবে সাপ্রিসাতেই ফুটবলের হাতেখড়ি হয়েছিল কলিনদ্রেসের। বসুন্ধরা কিংসে যোগ দেওয়ার আগ পর্যন্ত ২০১০ থেকে ২০১৮ সাল পর্যন্ত সেখানেই খেলেছেন তিনি। ছিলেন সাপ্রিসার অধিনায়কও। এরপর ২০১৮ তে রাশিয়া বিশ্বকাপে কোস্টারিকার হয়ে খেলার পর বসুন্ধরা কিংসে যোগ দিয়েছিলেন কলিনদ্রেস।


    "দানিয়েলের মতো খেলোয়াড় দলে যোগ করতে পারায় আমরা আমাদের লক্ষ্যের পথে এক ধাপ এগিয়ে গেলাম। কোচিং স্টাফ ও ক্লাবের লক্ষ্য তরুণদের সঙ্গে অভিজ্ঞ ফুটবলারদের নিয়ে আগামী মৌসুমের জন্য দল গঠন করা।"- কলিনদ্রেসকে দলে ভেড়ানোর পর অফিসিয়াল ওয়েবসাইটে জানিয়েছেন সাপ্রিসার স্পোর্টস ম্যানেজার ভিক্টর কর্দেরো।


    আরও পড়ুন
    দানিয়েল কলিনদ্রেস : অসময়ে রাজ্য ছাড়লেন বসুন্ধরার রাজা


    বসুন্ধরা কিংসে কাটানো দেড় বছরে দানিয়েল কলিনদ্রেস সম্ভাব্য সব শিরোপাই জিতেছিলেন। প্রিমিয়ার লিগ, ফেডারেশন কাপ, স্বাধীনতা কাপ জেতার পাশাপাশি মোটমাট ২৬ গোল করেছিলেন তিনি, সঙ্গে ছিল ১৩ টি অ্যাসিস্টও। এপ্রিলে ২০১৯-২০ মৌসুমের প্রিমিয়ার লিগ স্থগিত হওয়ার পর থেকেই ঢাকাতেই অবস্থান করছিলেন কলিনদ্রেস। মে মাসে বসুন্ধরা কিংসের সঙ্গে চুক্তির মেয়াদ ফুরিয়ে যাওয়ার পর আর নতুন প্রস্তাবে রাজি হননি তিনি, এরপর ফিরে গেছেন নিজ দেশে।