• ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপ
  • " />

     

    এল-ক্লাসিকোর সাথে হবে ম্যানচেস্টার ডার্বিও

    বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের অংশ নেওয়ার ঘোষণা এসেছিল আগেই। 'এল ক্লাসিকোর' পাশাপাশি এবার ফুটবল ভক্তরা উপভোগ করতে পারবেন 'ম্যানচেস্টার ডার্বিও'। আগামী জুলাইতে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নশিপ কাপে খেলার সিদ্ধান্ত জানিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি, রোমা, জুভেন্টাস ও পিএসজি।

     

    মৌসুম শুরু হওয়ার আগে বিভিন্ন দেশে প্রস্তুতি ম্যাচ খেলে নামিদামি ক্লাবগুলো। এর মাঝে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নশিপ অন্যতম। এবারের আসর শুরু হবে ১৯ জুলাই থেকে। ইভেন্টের দ্বিতীয় দিনেই মুখোমুখি হবে নগর প্রতিদ্বন্দ্বী ইউনাইটেড-সিটি। আগের বছর চীনে মুখোমুখি হওয়ার কথা থাকলেও ঝড়ো আবহাওয়ার জন্য ম্যাচটি বাতিল করা হয়।  যদিও এবারের ম্যাচের ভেন্যু এখনো ঠিক হয়নি। 

     

     

    এদিকে ২৯ জুলাই মায়ামিতে মাঠে নামছে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সা-মাদ্রিদ। টুর্নামেন্টের পরিচালনা পরিষদের চেয়ারম্যান চার্লি স্টিলিটানো এবারের আসর নিয়ে দারুণ আশাবাদী, “এবার এল ক্লাসিকো এবং ম্যানচেস্টার ডার্বির মতো দুটি দুর্দান্ত সূচি পড়েছে। এছাড়াও ইউরোপের বড় লিগের চ্যাম্পিয়নরা একে অন্যের বিপক্ষে খেলবে। এরকম একটা টুর্নামেন্ট আয়োজন করা দারুণ ব্যাপার। এটা ভবিষ্যতে আমাদের ঘরোয়া ফুটবল আয়োজনে অনেক সহায়তা করবে।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন