• ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপ
  • " />
    X
    GO11IPL2020

     

    ক্লাসিকোতে অপমানিত হয়েছিলেন রাকিতিচ

    জমজমাট ক্লাসিকোয় মাত্র ৬ মিনিটেই গোলের দেখা পেয়েছিলেন। মেসির পর ইভান রাকিতিচের গোলেই ২-০ ব্যবধানে এগিয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়েছিল বার্সেলোনা। শেষ পর্যন্ত ৩-২ গোলের জয় নিয়েই মাঠ ছেড়েছেন কাতালানরা। ম্যাচ শেষে রাকিতিচ বলেছেন, পুরো ম্যাচেই রেফারি তাঁকে অপমান করেছেন।

    ম্যাচের প্রথমার্ধে বেশ কয়েকবার রেফারি জেইর মারুফোর সাথে কথা কাটাকাটি হয়েছে। ৬২ মিনিটে একটি ফাউলকে কেন্দ্র করে প্রায় হাতাহাতিই লেগে যাচ্ছিল দুজনের। রাকিতিচ জানিয়েছেন, রেফারি তাঁকে কোনো সম্মানই দেখাননি, “যারা আমাকে চেনেন, তারা ভালমতোই জানেন আমাকে রাগিয়ে তোলা কতটা কঠিন। কিন্তু রেফারি সেই কাজটাই করেছেন। তিনি তিনবার আমাকে বাজেভাবে অপমান করেন। আমি রেফারিদের অনেক সম্মান করি। কিন্তু যখন তারা আমাকে সেই সম্মানটা দেখায় না, তখন সেটা মোটেও ভালো লাগে না।”

     

     

    প্রাক মৌসুমের ম্যাচ হলেও মাদ্রিদের বিপক্ষে জয়টা দলের আত্মবিশ্বাস বাড়াবে বলেই মানছেন রাকিতিচ, “এটা প্রীতি ম্যাচ ছিল। কিন্তু জয় পাওয়াটা সবসময়ই দারুণ ব্যাপার, আর সেটা যদি মাদ্রিদের বিপক্ষে হয় তাহলে তো অবশ্যই! সামনে সুপার কাপের ফাইনাল আসছে। আমরা শিরোপার জন্যই খেলব। মাদ্রিদের চেয়ে আমরা ভালো কিনা সেটা তখনই প্রমাণ হবে।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন