• এএফসি কাপ
  • " />

     

    ড্রয়ে হতাশ তবে আশা হারাচ্ছেন না লেমোস

    ড্রয়ে হতাশ তবে আশা হারাচ্ছেন না লেমোস    

    এএফসি কাপে প্রথম অ্যাওয়ে ম্যাচে জয় পেলেও ঘরের মাঠে মিনার্ভা পাঞ্জাবের বিপক্ষে জেতা হয়নি আবাহনী লিমিটেডের। ম্যাচশেষে আবাহনী কোচ মারিও লেমোস হতাশার কথা জানালেও, আশা হারাচ্ছেন না। এই ফল নিয়েও পরের রাউন্ডে যাওয়ার ব্যাপারে আশাবাদী তিনি।

    ডিফেন্ডার টুটুল হোসেন বাদশা ওয়ার্ম আপের সময় ইনজুরিতে পড়েছিলেন। মিনার্ভার বিপক্ষে তাই ওয়েলিংটনকে নামাতে হয়েছিল লেমোসকে। শুরুতে আবাহনীর নড়বড়ে শুরুর জন্য বাদশার ইনজুরিকে দায়ী করেছেন আবাহনী ম্যানেজার।

    “ঘরের মাঠে আমরা আসলে জিততে চেয়েছিলাম। তবে এক পয়েন্টও খুব বেশি খারাপ না। এখান থেকেও পরের রাউন্ডে যাওয়ার ব্যাপারে আমরা আশাবাদী। এভাবে বাকি টুর্নামেন্ট এভাবে খেলতে পারলে সেটা সম্ভবও।”

    মিনার্ভাকে দ্বিতীয় গোলটা উপহারই দিয়েছিল আবাহনী। গোলরক্ষক শহিদুল আর ডিফেন্ডার রায়হানের ভুল বোঝাবুঝিতে ৪২ মিনিটে গোল করে বসেন শ্রেয়াস গোপালান। ডিফেন্ডারদের ভুলকেও দুষছেন কোচ,”এই পর্যায়ের ফুটবলে আপনি এ ধরনের ভুল করতে পারবেন না। আর করলে সেটার শাস্তি আপনাকে পেতেই হবে। সেটাই হয়েছে।”  

     

     

    ওই গোল হজম করেও অবশ্য দ্বিতীয়ার্ধে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছিল তার দল। হাফটাইম টিম টকে কি বলেছেন লেমোস? সেটাও জানিয়েছেন, “আমি ওকে বলেছিলাম। এরকম ভুল হতেই পারে। এগুলো নিয়ে পড়ে থাকলে হবে না। এখান থেকে ফিরে আসা যায়। দ্বিতীয়ার্ধে ও দারুণ খেলেছে এরপর। রায়হান যে বাংলাদেশের অন্যতম সেরা ডিফেন্ডার সেটা প্রমাণ করেছে সে।”