• আইপিএল ২০১৯
  • " />

     

    পাঁচ ডাকে টার্নারের ভুলে যাওয়ার ইতিহাস

    পাঁচ ডাকে টার্নারের ভুলে যাওয়ার ইতিহাস    

    সময়টা এমনিতেও ভালো যাচ্ছে না তাঁর। কিছুদিন আগে ঘোষিত অস্ট্রেলিয়ার বিশ্বকাপ স্কোয়াডে জায়গা হয়নি অ্যাস্টন টার্নারের। সেই হতাশার সাথে গতকাল যোগ হয়েছে আরেকটি অনাকাঙ্ক্ষিত রেকর্ড। গতকাল রাজস্থানের হয়ে খেলতে নেমে টানা পাঁচ ম্যাচে শূন্য রানে আউট হয়ে টি-টোয়েন্টিতে নতুন রেকর্ড গড়েছেন টার্নার।

    শুরুটা হয়েছিল বিগ ব্যাশে। ফেব্রুয়ারিতে পার্থের হয়ে মৌসুমে নিজের শেষ ম্যাচে অ্যাডিলেডের বিপক্ষে শূন্য রানে আউট হয়েছিলেন টার্নার। এরপর ভারতের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতেও কোন রান না করেই ফিরেছিলেন তিনি। পরের ম্যাচে আর ব্যাটিংয়ে নামেননি।

    আইপিএলে এখন পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছেন টার্নার। কিংস ইলেভেন পাঞ্জাব, মুম্বাই ইন্ডিয়ানস ও দিল্লী ক্যাপিটালস; তিন দলের বিপক্ষেই রাজস্থানের হয়ে ‘গোল্ডেন ডাক’ মেরেই প্যাভিলিয়নে ফিরতে হয়েছে তাকে! সব মিলিয়ে টানা পাঁচ ম্যাচে ডাক মারলেন টার্নার, টি-টোয়েন্টির ইতিহাসে যা এই প্রথম।

     

     

    আইপিএলে টানা তিন ম্যাচে শূন্য রানে ফেরা ষষ্ঠ ব্যাটসম্যান হলেন টার্নার। এর আগে অশোক দিন্দা, গৌতম গম্ভীর, রাহুল শর্মা, পবন নেগী ও শারদুল ঠাকুর টানা তিন ম্যাচে রানের খাতা না খুলেই প্যাভিলিয়নে ফিরেছিলেন।