• লা লিগা
  • " />

     

    • লা লিগা

    অ্যাটলেটিকো ছাড়ার ঘোষণা দিলেন গ্রিজমান

    গত গ্রীষ্মে তাকে কেনার জন্য রীতিমত উঠেপড়ে লেগেছিল বার্সেলোনা। শেষ পর্যন্ত আঁতোইন গ্রিজমানকে তাঁরা দলে ভেড়াতে পারেনি, উল্টো অ্যাটলেটিকো মাদ্রিদের সাথেই চুক্তি নবায়ন করেছিলেন তিনি। তবে গতকাল রাতারাতি পাল্টে গেলো সবকিছু। ক্লাবের সাথে বৈঠকের পর এক টুইটার বার্তায় গ্রিজমান নিজেই জানিয়েছেন, এই মৌসুম শেষেই অ্যাটলেটিকোকে বিদায় বলছেন তিনি, খুব সম্ভবত যোগ দেবেন বার্সেলোনাতেই। 

    আগের বছরের জুনে অ্যাটলেটিকোর সাথে পাঁচ বছরের চুক্তি করেছিলেন গ্রিজমান। এর এক বছর পরেই সিদ্ধান্ত নিলেন ক্লাব ছাড়ার। গতকাল রাতে এক জরুরী বৈঠকে বসেছিল দুই পক্ষ। বৈঠক শেষে জানানো হয়, আগামী মৌসুমে আর অ্যাটলেটিকোর হয়ে দেখা যাবে না গ্রিজমানকে। গ্রিজমানকে কেনার জন্য বাইআউট ক্লজের ১২৫ মিলিয়ন ইউরো খরচ করতে হবে বার্সেলোনাকে।

    টুইটারে এক ভিডিও বার্তায় গ্রিজমান বলছেন, নতুন চ্যালেঞ্জ নেওয়ার জন্যই ক্লাব ছাড়ছেন, ‘পাঁচ বছর দারুণ কেটেছে এখানে। সবাইকে অনেক ধন্যবাদ। কোচ ও ক্লাব কর্মকর্তাদের সাথে কথা বলার পর আমি সমর্থকদের জানাতে চাই, আপনারা আমাকে সবসময় খুব ভালবেসেছেন। এখন সময় হয়েছে বিদায় বলার, নতুন চ্যালেঞ্জ নেওয়ার। এই সিদ্ধান্তটা নেওয়া খুব কঠিন ছিল। কিন্তু আমার মনে হয়েছে এটা নেওয়ার এখনই সঠিক সময়।’

     

     

    ২০১৪ সালে অ্যাটলেটিকোকে আসার পর ২৫৬ ম্যাচে গ্রিজমান করেছেন ১৩৩ গোল। এই পাঁচ বছরে ক্লাবের হয়ে জিতেছেন ইউরোপা লিগ, স্প্যানিশ সুপার কাপ ও ইউরোপা সুপারকাপ। ক্লাবে যোগ দেওয়ার পর থেকে প্রতি মৌসুমেই তিনি সর্বোচ্চ গোলদাতা।

    আগামী শনিবার লেভান্তের বিপক্ষে ম্যাচটাই অ্যাটলেটিকোর হয়ে গ্রিজমানের শেষ ম্যাচ।